আজকের বার্তা
আজকের বার্তা

গলাচিপায় কলেজছাত্র জিসান হত্যা : আরো ১ আসামি গ্রেফতার


আজকের বার্তা | প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪ ৫:৩০ অপরাহ্ণ গলাচিপায় কলেজছাত্র জিসান হত্যা : আরো ১ আসামি গ্রেফতার
Spread the love

বার্তা ডেস্ক ॥  পটুয়াখালীর গলাচিপায় কলেজছাত্র জিসান হত্যা মামলায় মো: বেল্লাল (১৯) নামে এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। এর আগে, র‌্যাব মামলার অন্য দুই আসামিকে গ্রেফতার করে।

মঙ্গলবার গ্রেফতার বেল্লালকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়। সোমবার দিবাগত রাত ২টায় নারায়ণগঞ্জের ফতুল্লা অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাকে।

আসামি বেল্লাল (১৯) গলাচিপা উপজেলার চর বিশ্বাস ইউনিয়নের আবুল হাওলাদারের ছেলে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।এর আগে, গত ২৪ মার্চ দুপুরে পটুয়াখালী র‌্যাব ক্যাম্পে র‌্যাবের বরিশাল বিভাগীয় অধিনায়ক যোবায়ের আলম শোভন এক প্রেস ব্রিফিংয়ে জিসান হত্যা মামলার অপর দুই আসামি বাপ্পি চৌকিদার (১৮) এবং মাহিন শিয়ালীকে (১৮) গ্রেফতারের বিষয়টি জানান। বাপ্পিকে ভোলার দক্ষিণ আইচা থানার করিমপাড়ার একটি বিচ্ছিন্ন চর এলাকা থেকে এবং মাহিনকে বান্দরবান পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের আর্মি পাড়া হতে গ্রেফতার করা হয়।গত ৮ মার্চ গলাচিপার চর বিশ্বাস ইউনিয়নে কিশোর গ্যাংয়ের হামলার শিকার হন দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী জিসান (১৮)। গুরুতর আহত জিসানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়া হয়। ১১ দিন চিকিৎসা শেষে তাকে বাড়িতে নেয়া হলে পাঁচ-ছয় ঘণ্টা পরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় জিসানের বাবা মশিউর রহমান ১০ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা দায়ের করেন।