আজকের বার্তা
আজকের বার্তা

তজমদ্দিনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪ ৭:৪৮ অপরাহ্ণ তজমদ্দিনে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
Spread the love

বার্তা ডেস্ক ॥  বেসরকারী উন্নয়ন সংস্থা পল্লীসেবা সংস্থার আয়োজনে ভোলার তজুমদ্দিনে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করেন। রবিবার (১৭ মার্চ) সকাল ১০টায় খাসেরহাট পল্লীসেবা সংস্থার প্রধান কার্যালয় থেকে একটি র‌্যালী বের করে সড়ক প্রদক্ষিন করে শেষ হয়। পরে পল্লীসেবা সংস্থার প্রধান কার্যালয়ের হলরুমে এইচ.আর এ্যাডমিক তরুন কুমার দাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, পল্লীসেবা সংস্থার নির্বাহি পরিচালক মো. ফারুক হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, শম্ভুপুর এম.আর রেসিডেন্সিয়াল একাডেমির পরিচালক শরীফ মোঃ রফিক উল্যাহ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পল্লীসেবা সংস্থার চিফ একাউন্টেট সবুজ চন্দ্র দাস, অডিট অফিসার মোঃ সোহেল, মনিটর অফিসার নাঈম হোসেন, অগ্রসর ম্যানেজার গৌতম মজুমদারসহ পল্লীসেবা সংস্থার বিভিন্ন শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

পরে জাতীয় শিশু দিবস উপলক্ষে ৬০জন শিশুর মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। চিত্রাঙ্কন প্রতিযোগীতায় প্রথম হন আফিয়া ও দ্বিতীয় হন আরাফাত। পরে প্রথম ও দ্বিতীয়সহ প্রতিযোগীতায় অংশ নেয়া সকল শিশুর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।