আজকের বার্তা
আজকের বার্তা

ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম, দুই গ্রুপের এ্যাকশনে রণক্ষেত্র পাথরঘাটা


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ৭:২৬ অপরাহ্ণ ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম, দুই গ্রুপের এ্যাকশনে রণক্ষেত্র পাথরঘাটা
Spread the love

বার্তা ডেস্ক ॥  বরগুনার পাথরঘাটায় এক‌ ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে রাজনৈতিক প্রতিপক্ষ। পরে এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য সমর্থক দুইগ্রুপ পাথরঘাটা শহরকে রণক্ষেত্রে পরিনত করে। পরিস্থিতি স্বাভাবিক করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পাথরঘাটা মৎস্য অবতরণ কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা বাবুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহত বাবুর অভিযোগ, সন্ধ্যায় পাথরঘাটা মৎস্য অবতরণকেন্দ্র এলাকায় অবস্থান করছিলেন তিনি। এসময় দেশীয় অস্ত্র দিয়ে তার উপর সুমন শীল, সোহেল, ইলিয়াসসহ তার বেশ কয়েকজন রাজনৈতিক প্রতিপক্ষ হামলা চালালে তার শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আহত বাবু ও অভিযুক্তরা সকলেই মাদক ব্যবসার সাথে জড়িত। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যার পর এনামুল সমর্থকরা পাথরঘাটা পৌর শহরে প্রতিবাদ মিছিল বের করলে সংসদ সদস্য সুলতানা নাদিরার সমর্থকরাও তাদের বিপরীতে অবস্থান নেয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সবাইকে ছত্রভঙ্গ করে দেয়। পরে এ বিষয় সংবাদ সম্মেলন করে এমপি সুলতানা নাদিরা সমর্থকরা।

সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য নাসিমা ফেরদৌসী বলেন, আমি পাথরঘাটাবাসীকে ধৈর্য ধারন করার অনুরোধ করছি। বাবুর উপর বর্বর, নৃশংস হামলার প্রতিবাদ ও এর সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবী জানাচ্ছি।

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোজাম্মেল হোসেন রেজা বলেন, পরিস্থিতি স্বাভাবিক করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের গ্রেফতার করতে মাঠে কাজ করছে পুলিশ।