আজকের বার্তা
আজকের বার্তা

পিরোজপুরে নারীদের কর্মসংস্থান সৃষ্টিতে সেলাই মেশিন বিতরণ


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ২১, ২০২৪ ৬:৩৯ অপরাহ্ণ পিরোজপুরে নারীদের কর্মসংস্থান সৃষ্টিতে সেলাই মেশিন বিতরণ
Spread the love

বার্তা ডেস্ক ॥ পিরোজপুরে গ্রামীণ নারীদের জীবনমান উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে হ্যাবিটাট ডেভেলপমেন্ট ট্রাস্ট (এইচডিটি) এর সহযোগিতায় ও বাবুই সামাজিক উন্নয়ন সংস্থার আয়োজনে ১২ জন নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে শেরে বাংলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এ সেলাই মেশিন বিতরণ করা হয়। বাবুই সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি অমিত বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সমাজসেবা অফিসার (রেজি:) মোস্তফা ইখতিয়ার উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, এইচডিটির পরিচালক মেহেদি হাসান প্রমুখ।

সেলাই মেশিন পাওয়া কাজল বলেন, আমার স্বামী একজন দিনমজুর। আমার একটি সেলাই মেশিনের খুব দরকার ছিল। টাকার অভাবে সেলাই মেশিন কিনতে পারি নাই। এই সংগঠনের পক্ষ থেকে সেলাই মেশিনের উপরে প্রশিক্ষণ নিয়েছি কিন্তু সেলাই মেশিন না থাকায় টাকা উপার্জন করতে পারি না। তারা আমাকে একটি নতুন সেলাই মেশিন কিনে দিয়েছে এবং আমি এই সেলাই মেশিন দিয়ে টাকা উপার্জন করে নিজের সংসারে কিছুটা হলেও অবদান রাখার সুযোগ পাব। অনুষ্ঠানটি পরিচালনা করেন, বাবুই সামাজিক উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা হাছিবুর রহমান।