আজকের বার্তা
আজকের বার্তা

আপনার সন্তানকে প্রস্ফুটিত করার দায়িত্ব আপনাকে নিতে হবে: পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ৬:০৯ অপরাহ্ণ আপনার সন্তানকে প্রস্ফুটিত করার দায়িত্ব আপনাকে নিতে হবে: পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম
Spread the love

বার্তা ডেস্ক ॥  আপনার সন্তানকে প্রস্ফুুটিত করার দায়িত্ব আপনাকে নিতে হবে, ভাল ভাবে চলতে দেশকে কিছু দিতে আপনাদের সহোযোগীতা প্রয়োজন। আপনারা প্রসাশানকে র্স্বাবিক ভাবে সহযোগীতা করেছেন এজন্য আমি আপাদের প্রতি কৃতজ্ঞ। স্বাধীনতার আগে জাতীর জনকের একটি কথা ছিল তোমরা আমাদের দাবিয়ে রাখতে পারবেনা কারন সাত কোটি জনগন তার সাথে ছিল এই যে হুংকার ছিল এই হুংকারই বাংঙালী জাতিকে জাগিয়ে তুলতে পেরে ছিল। আপনাদের মধ্যে যে সচেতনতা দেখেছি এই সচেতনাতাই পারবে এই সমাজকে একতাবদ্ধ করতে। আমরা চাই এই রকম এটি সামাজিক আন্দোলন একটি পারিবারিক আন্দোলন। আপনি সন্তানকে জন্ম দিয়েছেন প্রস্ফুটিত করার দায়িত্ব আপনাকে নিতে হবে, আপনার সন্তানকে স্কুলে পাঠিয়ে আপনি নিশ্চিন্তে থাকলে চলবেনা।

বৃহস্পতিবার (১৫ ফেব্রয়ারি) বিকালে ইন্দুরকানী থানা আয়োজিত “ওপেন হাউজ ডে” অনুষ্ঠানে প্রধান অতিথিতির বক্তব্যে একথা বলেন পিরোজপুর জেলা পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম, পিপিএম।

অনুষ্ঠনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান এ্যড. এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আবুবক্কর সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার,বীর মুক্তিযোদ্ধা আঃ লতিফ হাওলাদার, সরকারি ইন্দুরকানী কলেজের সহকারি অধ্যপক জাকারিয়া হুসেন, পারেড় হাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন তালুকদার, উপজেলা কমুউনিটি পুলিশিং এর সভাপতি মাহমুদুল হক দুলাল, সম্পাদক মাওলানা গীয়াস উদ্দিন সেলিম, প্রসেক্লাব সভাপতি এইচ এম ফারুক হোসেন উপজেলা যুবলীগ সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে বক্তব্য তুলে ধরেন বিভিন্ন ইউনিয়নের জন প্রতিনিধি ও সাধারন জনগন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাঘা, পত্তাশী ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার, সদর ইন্দুরকানী চেয়ারম্যান মাসুদ করিম ইমন তালুকদারসহ উপজেলার বিভিন্নন সামাজিক সংগঠনের নেতুবৃন্দ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ও জন সাধারনের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ইন্দুরকানী থানা অফিসার ইনর্চাজ কামরুজ্জামান তালুকদার, সঞ্চালনায় ছিলেন ইন্দুরকানী থানা উপ-পরিদর্শক বিকাশ চন্দ্র।