আজকের বার্তা
আজকের বার্তা

দুলাল ফকিরের জালে এবার ধরা পড়ল ২৬ লাখ টাকার মাছ


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪ ৫:৪৩ অপরাহ্ণ দুলাল ফকিরের জালে এবার ধরা পড়ল ২৬ লাখ টাকার মাছ
Spread the love

বার্তা ডেস্ক ॥  মাত্র ১৫ দিনের ব্যবধানে আবারও পিরোজপুরের ইন্দুরকানীর মো. দুলাল ফকিরের জালে ২৬ লাখ টাকার লাক্ষা মাছ ধরা পড়েছে। এর আগে ১৬ মার্চ তিনি ২০ লাখ টাকার লাক্ষা মাছ বিক্রি করে আলোচিত হন।

জানা গেছে, ইন্দুরকানী উপজেলার চণ্ডিপুর ইউনিয়নের পূর্ব চরবলেশ্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. দুলাল ফকিরের এফবি আবদুল্লাহ ও এফবি আল ইমরান নামের দুটি ট্রলার ৮ দিন আগে বঙ্গোপসাগরে মাছ ধরতে যায়। তার দুটি ট্রলারেই এবার অন্যান্য মাছ ছাড়াও ১২২টি লাক্ষা মাছ ধরা পড়েছে। প্রতিটি লাক্ষার ওজন ৫ থেকে ৯ কেজি।

ট্রলারের জেলেরা বলেন, ৮ দিন আগে আমরা জাল, বরফ ও রসদবোঝাই করে সাগরে যাই। আলহামদুলিল্লাহ আমরা অন্যান্য মাছের সঙ্গে ১২২টি লাক্ষা মাছও পেয়েছি। ২৬ লাখ টাকায় বিক্রি হয়েছে সেসব মাছ। ঈদের আগে এত বেশি মাছ পাওয়ায় আমরা খুশি।

ট্রলারের মালিক দুলাল ফকির জানান, এর আগে কয়েকবার সাগরে ট্রলার পাঠিয়ে তার লোকসান হলেও এবার ২০ লাখ ও ২৬ লাখ টাকার মাছ বিক্রি হওয়ায় তিনি আগের ক্ষতি পুষিয়ে উঠতে পারবেন।

পাড়েরহাট মৎস্য আড়তদার মো. মহসিন হাওলাদার জানান, শনিবার সকালে দুলাল ফকিরের ট্রলার মাছ নিয়ে আমার আড়তে আসে। পাইকারদের কাছে প্রায় ২৬ লাখ টাকায় এ মাছ বিক্রি করা হয়। অন্যান্য মাছের তুলনায় লাক্ষা মাছের চাহিদা এবং দাম বেশি।