আজকের বার্তা
আজকের বার্তা

বরিশাল মেট্রোপলিটনের যাত্রী ও পণ্য পরিবহন কমিটির সভা অনুষ্ঠিত


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪ ৭:০১ অপরাহ্ণ বরিশাল মেট্রোপলিটনের যাত্রী ও পণ্য পরিবহন কমিটির সভা অনুষ্ঠিত
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশাল মেট্রোপলিটনের যাত্রী ও পণ্য পরিবহন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে বরিশাল মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের সম্মেলনে কক্ষে বিএমপি কমিশনার জিহাদুল কবিরের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় যাত্রী ও পণ্য পরিবহন সেক্টরের সার্বিক সেবা নিশ্চিত করতে সড়ক পথে শৃঙ্খলা রক্ষা, যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় না করা, নির্ধারিত গতিসীমার অতিরিক্ত গতিতে মোটরযান চলাচল বন্ধ, মোটরযানে ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী ও মালামাল বহন না করা এবং মোটরযান চালনাকালে হেডফোন ও মোবাইল ফোন ব্যবহার বন্ধে কঠোর নির্দেশনা দেন পুলিশ কমিশনার জিহাদুল কবির।

এছাড়া বিধি মোতাবেক রুট পারমিট, ড্রাইভিং লাইসেন্স ও রেজিস্ট্রেশন প্রদান করা এবং ফিটনেসহীন যানচলাচল বন্ধ করাসহ অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকল দপ্তরকে দিকনির্দেশনা দেন পুলিশ কমিশনার।

 

সভায় বিএমপির ট্রাফিক বিভাগের উপ-কমিশনার এসএম তানভীর আরাফাত, বিআরটিএর পরিচালক মো. জিয়াউর রহমানসহ বিএমপির অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং আঞ্চলিক পরিবহন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।