আজকের বার্তা
আজকের বার্তা

বিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ৮:২০ অপরাহ্ণ বিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
Spread the love

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) নগরীর রুপাতলিস্থ পুলিশ লাইন্স ড্রিল সেডে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির।

সহকারী পুলিশ কমিশনার প্রণয় রায়ের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নজরুল হোসেন, মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, মোঃ আলী আশরাফ ভুঞা, এস এম তানভীর আরাফাত ও খান মুহাম্মদ আবু নাসের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আব্দুল ওয়ারেস, এস এম কামরুজ্জান ও সমির সরকারসহ বিএমপি’র অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

সভার শুরুতেই সভাপতি বিএমপি’র বিভিন্ন সদস্যদের কল্যাণ সাধনে বিগত মাসের আবেদনের প্রেক্ষিতে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন পর্যালোচনা করেন এবং চলতি মাসে বিভিন্ন সদস্যদের আবেদনের প্রেক্ষিতে বিভিন্ন কল্যাণমূলক সিদ্ধান্ত গ্রহণ করেন।

এ সময় তিনি অফিসার-ফোর্সদের সার্বিক কল্যাণ সাধন নিশ্চিতকল্পে আর্থিক সহায়তা, চিকিৎসা, ছুটি, বেতন-রেশন, ডাইনিং, ক্যান্টিনসহ সার্বিক বিষয়ে সকলের সাথে মতবিনিময় করে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। পরে অফিসার-ফোর্সদের বিগত মাসের পারফরম্যান্সের উপর ভিত্তি করে শ্রেষ্ঠ কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়।