আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে প্রেমের ফাঁদে ফেলে দশম শ্রেণীর ছাত্রী কে নিয়ে লাপাত্তা দুই সন্তানের জনক


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০১, ২০২৪ ৬:৫১ অপরাহ্ণ বরিশালে প্রেমের ফাঁদে ফেলে দশম শ্রেণীর ছাত্রী কে নিয়ে লাপাত্তা দুই সন্তানের জনক
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশালের বাকেরগঞ্জের কবাই ইউনিয়নের মাছুয়া খালি গ্রামের দশম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে দুই সন্তানের জনক রাশেদ মৃধা উধাও হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই ছাত্রীকে ফুঁসলিয়ে নিয়ে রাশেদ ২৪ জানুয়ারি বুধবার দুপুরে পালিয়ে যায়, লম্পট রাশেদ বিবাহিত। তার স্ত্রী ও একটি ১২ বছরের মেয়েও দশ বছরের একটি ছেলে রয়েছে বলে জানা গেছে। প্রথম স্ত্রীকে তালাক দিয়ে দ্বিতীয় স্ত্রী নিয়ে সংসার করছেন। তার প্রথম ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। সরজমিনে গিয়ে ভুক্তভোগী পরিবারটির সাথে কথা হয়, কথা হয় দশম শ্রেণী পড়ুয়া (সাথী ছদ্মনাম) সাথে সাংবাদিক পরিচয় পেয়ে হাউ মাউ করে কেঁদে দিয়ে বলেন আমি এর বিচার চাই, আমার জীবনটাকে রাশেদ শেষ করে দিয়েছে। আমার পরিবারের সম্মান শেষ করে দিয়েছে আমি সমাজে কারো কাছে এখন মুখ দেখাতে পারি না, পুরো ঘটনা জানতে চাইলে সাথী বলেন রাশেদ আমাদের আত্মীয় হয় সেই সূত্রেই রাশেদের সাথে আমার এক বছর ধরে ফোনে কথা হতো দেখা হতো আমার বাড়ির কাছেই মাছুয়া খালি আরশে দিয়া দাখিল মাদ্রাসায় আমি দশম শ্রেণীতে পড়ি সেখান থেকে বুধবার দুপুরে রাশেদ আমাকে নিয়ে পটুয়াখালী যায় সেখান থেকে লঞ্চযোগে কেবিনে করে আমরা ঢাকা যাই । ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করি পারিবারিক ও এলাকার চাপে শুক্রবার আমাকে রাশেদ বাড়িতে ফিরিয়ে দিয়ে যায়।

এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হওয়ার পাশাপাশি বিষয়টি মুখরোচক আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে দাঁড়ায়

সাথিরমা জানান, বুধবার বিকেলে মাদ্রাসা ছুটির পর তার মেয়ে বাড়িতে আসেনি। পরে খোঁজ নিয়ে জানতে পারি রাশেদ তাকে নিয়ে পালিয়ে গেছে। রাশেদ মৃধা মাছুয়াখালী গ্রামের মস্তফা মৃধার পুত্র,( সাথী ছদ্মনাম) অত্র এলাকার মনির শিকদারের মেয়ে।

ওই এলাকার ইউপি সদস্য বিপ্লব হাওলাদার বলেন ঘটনাটি সত্য। আমরা তাদেরকে খুঁজে বের করার চেষ্টা করছি প্রথম থেকেই, শুনলাম শুক্রবার রাশেদ তাকে বাড়িতে ফিরিয়ে দিয়ে গেছে। অন্যায়ের সমর্থন করেন কিনা জানতে চাইলে ইউপি সদস্য বলেন রাশেদের কঠিন বিচার হওয়া উচিত। এলাকাবাসী ও একাধিক সূত্র নিশ্চিত করেছে রাশেদ একজন ইয়াবা ব্যবসায়ী ও চোরাই মোটরসাইকেল ক্রয়বিক্রয়ের সাথে জড়িত। এলাকাবাসীর দাবি আই শৃঙ্খলা বাহিনী তাকে গ্রেপ্তার করে সকল অপকর্ম থেকে একাবাসীকে মুক্তি দিতে প্রশাসনের কাছে অনুরোধ করেন। রাশেদের বক্তব্য নেওয়ার জন্য তার বাড়িতে গেলে তিনি গোসল করার কথা বলে বাড়ি থেকে পালিয়ে যায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সাথির পরিবার রাশেদের হুমকি ধামকি ও প্রভাব প্রতিপত্তিতে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে যেতে ভয় পাচ্ছে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগতেছে। এ বিষয়ে জানতে চাইলে বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক তদন্ত গোলাম মোস্তফা জানান আমরা মৌখিক ভাবে জানতে পেরেছি লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।