আজকের বার্তা
আজকের বার্তা

গলাচিপায় কলেজছাত্র হত্যার বিচার দাবি


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ২২, ২০২৪ ৬:৫৪ অপরাহ্ণ গলাচিপায় কলেজছাত্র হত্যার বিচার দাবি
Spread the love

বার্তা ডেস্ক ॥  পটুয়াখালীর গলাচিপায় চরবিশ্বাস কে আলী কলেজের দ্বাদশ শ্রেণির বাণিজ্যিক বিভাগের ছাত্র জিসান ডাককে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় চরবিশ্বাস কে আলী কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের আয়োজনে দক্ষিণ চরবিশ্বাস বটতলা বাজোরে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে পাঁচ শতাধিক শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন বাজার কমিটির সভাপতি ও ইউপি সদস্য মো. সায়েম গাজী, নিহত জিসানের পিতা মো. মশিউর রহমান নান্নু ডাক, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. নজরুল ইসলাম, চরকাজল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মিজান ডাক, চরবিশ্বাস ইউনিয়ন কৃষক লীগ নেতা মো. দেলোয়ার গাজী ও মো. হানিফ মিয়া, চর আগস্তি কলেজ এ্যান্ড মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. কবির, পূর্ব চরবিশ্বাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধাান শিক্ষক মো. কামাল উদ্দিন, উত্তর চরবিশ্বাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রিফায়েত ডাক, চরবিশ্বাস কে আলী কলেজের শিক্ষার্থী মো. শামিম খান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের আশপাশের সড়কগুলো প্রদক্ষিণ করে।