আজকের বার্তা
আজকের বার্তা

আওয়ামী লীগ, বিএনপি বিপদে পড়লে নিরাপদ জায়গা খুঁজে নেয় চরমোনাই


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১০, ২০২৪ ৬:১২ অপরাহ্ণ আওয়ামী লীগ, বিএনপি বিপদে পড়লে নিরাপদ জায়গা খুঁজে নেয় চরমোনাই
Spread the love

বার্তা ডেস্ক ॥  ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাইর পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, আওয়ামী লীগ বলেন আর বিএনপি বলেন, বিপদে পড়লে তারা নিরাপদ জায়গা খুঁজে নেয় চরমোনাই। আজকে বাংলাদেশ স্বাধীনতার ৫৩ বছরে পা রেখেছে। এই ৫৩ বছরে যাদের মাধ্যমে দেশ চলছে, তাদের মাধ্যমে আমরা দুনিয়াতে কোনো শান্তি পেয়েছি, না। আর এ অবস্থায় চলতে থাকলে শান্তি পাওয়া যাবে না। এখন আমাদের পরিবর্তনের সময় এসেছে। এই পরিবর্তনের লক্ষ্যেই ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজ করে যাচ্ছে।

শনিবার বিকেলে ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ইসলামী আন্দোলন বাংলাদেশের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ এখন আর ছোট দল নয় জানিয়ে মুফতী রেজাউল করীম বলেন, আমরা ৩০০ আসনে এমপি প্রার্থী দেয়ার জন্য আল্লাহ আমাদের যোগ্যতা দান করেছে। যখন কোনো দেশদ্রোহী, কোনো নাস্তিক্যতাবাদ বাংলাদেশের মধ্যে আমাদের ঈমানের খনিকে ধ্বংস করার জন্য নীল নকশা তৈরি করে ইসলামী আন্দোলন বাংলাদেশ তাদের দাঁতভাঙা জবাব দিতে রাজপতে ওদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি হাফেজ মো: আলমগীর হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ মাওলানা মো: সিরাজুল ইসলাম, ঝালকাঠি জেলা শাখার উপদেষ্টা নওমুসলিম ডা. সিরাজুল ইসলাম সিরাজী ও জেলা শাখার সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন। এছাড়াও সমাবেশে ইসলামী আন্দোলনের জেলা, উপজেলা এবং ছাত্র ও যুব আন্দোলনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।