আজকের বার্তা
আজকের বার্তা

প্রেমের টানে ঝালকাঠিতে ভারতীয় যুবক, পালালেন প্রেমিকা


আজকের বার্তা | প্রকাশিত: এপ্রিল ০৭, ২০২৪ ৭:২৪ অপরাহ্ণ প্রেমের টানে ঝালকাঠিতে ভারতীয় যুবক, পালালেন প্রেমিকা
Spread the love

বার্তা ডেস্ক ॥  প্রেমের টানে ভারতের উত্তর প্রদেশ কানপুর থেকে ইমরান (৩৪) নামে এক ভারতীয় যুবক ঝালকাঠিতে প্রেমিকার বাড়িতে ছুটে এসেছেন।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার চেঁচরীরামপুর ইউনিয়নের মহিষকান্দী গ্রামে ইমাদুল হাওলাদারের বাড়িতে আসেন তিনি। ভারতীয় ওই যুবককে একনজর দেখতে ভিড় করছেন স্থানীয় জনতা।

স্থানীয় সূত্রে জানা যায়, ফেসবুকে পরিচয়ের সুবাদে দুই বছর আগে ইমরান ও ইমাদুল হাওলাদারে মেয়ে ফারজানার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে প্রেমিকা ফারজানার বাড়িতে আসেন ইমরান। সে কথা শুনে পরিবার ফারজানাকে সরিয়ে নেয়। ফলে ভারতীয় যুবক ইমরান ফিরে যান।

ইমরান বলেন, ফারজানার ছোট খালা ও আমি সৌদিতে চাকরি করেছি। সেই সুবাদে ফারজানার সঙ্গে ফেসবুকের মাধ্যমে সম্পর্ক শুরু হয়। ফারজানার পরিবারের সবাই জানতেন আমাদের প্রেমের সম্পর্ক। তারা আমার কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। তারপর পাসপোর্ট ও ভিসার মাধ্যমে বাংলাদেশে আসি। এখানে আসার পর এখন অস্বীকার করছে। আমার সঙ্গে প্রতারণা করছে। এখন বাধ্য হয়ে আবার দেশে ফিরে যাচ্ছি।

ফারজানার বাবা ইমদাদুল হাওলাদার সাংবাদিকদের বলেন, আমার শ্যালিকা সৌদিতে থাকতে সেখানে তার মাধ্যমে আমাদের পরিচয়। আমাদের একটা ভিসা দেওয়ার কথা বলে। আমি হিন্দি ভাষা বুঝতে না পারার কারণে আমার মেয়ের সাথে ওর কথা হতো। কিন্তু প্রেমের সম্পর্ক ওটা ও মিথ্যে বানিয়ে বলছে।

চেঁচরীরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, জানতে পারলাম ফেসবুকে প্রেমের সম্পর্কে জড়িয়ে ভারত থেকে আমাদের এলাকায় একজন যুবক এসেছেন। আমর যদি কোনো সহযোগিতা প্রয়োজন হয় তাহলে তাদের সহযোগিতা করা হবে।