আজকের বার্তা
আজকের বার্তা

হেলিকপ্টারে চড়ে সেলুন উদ্বোধনে গেলেন জায়েদ খান


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪ ৭:৪০ অপরাহ্ণ হেলিকপ্টারে চড়ে সেলুন উদ্বোধনে গেলেন জায়েদ খান
Spread the love

প্রতিনিয়ত নানা কারণে আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান। শিল্পী সমিতি নিয়ে বরাবরই তিনি খবরের শিরোনাম হয়েছেন। তাছাড়া ব্যক্তিগত কাজ দিয়েও তৈরি করেছেন ভিন্নধর্মী আলোচনা।

এবার তিনি টাঙ্গাইল উড়াল দিলেন হেলিকপ্টারে চড়ে।  মডেল ও উপস্থাপিকা ইসরাত পায়েলের ডাকে সাড়া দিয়ে রোববার টাঙ্গাইলে যান ঢাকাই সিনেমার এই চিত্রনায়ক।  সেখানে গিয়ে মি. কাট নামে একটি সেলুনের ফিতা কেটে উদ্বোধন করেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন অভিনেতা ডি এ তায়েব ও ইসরাত পায়েল।

এসময় তাকে দেখার জন্য ভিড় জমান স্থানীয় উৎসুক জনতা। এ ব্যাপারে সংবাদমাধ্যমকে জায়েদ খান বলেন, এখানে আসতে পেরে অনেক আনন্দিত আমি। টাঙ্গাইলের মানুষের ভালোবাসায় মুগ্ধ। যদি বারবার এখানে আসার সুযোগ হয়, তাহলে বারবার আসতে চাই।

এই অভিনেতা বলেন, আমাকে এ অনুষ্ঠানে অতিথি করার জন্য আয়োজকদের অসংখ্য ধন্যবাদ। মি. কাট খুবই উন্নত মানের একটি সেলুন। রুচিশীল মানুষরা এখন এখানে বসেই ঢাকার মতো সেবা নিতে পারবেন বলে আশাবাদী আমি।

জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ সিনেমা এখন মুক্তির অপেক্ষায়। আসন্ন ঈদে মুক্তির কথা রয়েছে সিনেমাটি। জাহিদ হাসানের পরিচালনায় এতে জায়েদ খান ছাড়াও আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, শবনম পারভীন, শহীদুজ্জামান সেলিম, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।