আজকের বার্তা
আজকের বার্তা

বাংলাদেশের মানুষকে যে অনুরোধ করলেন সালমান খান


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ ১২:৪৩ অপরাহ্ণ বাংলাদেশের মানুষকে যে অনুরোধ করলেন সালমান খান
Spread the love

বলিউডের মেগাস্টার সালমান খান এবং বিয়িং হিউম্যানের কথা সিনেমাপ্রেমী সব মানুষেরই জানা। সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিয়িং হিউম্যান ফাউন্ডেশনের মাধ্যমে সবসময় সুবিধাবঞ্চিতদের জন্য শিক্ষা এবং স্বাস্থ্যসেবার ব্যবস্থা করেন সালমান।
বিশ্বজুড়ে সালমানের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বিয়িং হিউম্যান ফাউন্ডেশন বিভিন্ন সেক্টরে নিজেদের জায়গা মেলে ধরেছে।

সাইকেল, জিম, পোশাক, কসমেটিক্স, পোশাক থেকে শুরু করে আরও অসংখ্য পণ্য তৈরির মাধ্যমে বিশ্বজুড়ে নিজেদের ব্যবসার প্রসার ঘটিয়ে চলেছে সালমান খান ও তার দল। এরই ধারাবাহিকতায় বাংলাদেশে নিজের পোশাকের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান ক্লথিং’-এর আউটলেট খুলতে যাচ্ছে সালমান। রাজধানীর বনানীতে তাদের প্রথম এই আউটলেটটি আগামী ১৫ সেপ্টেম্বর উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন সালমান নিজেই।

আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের সকল নাগরিকদের উপস্থিত থাকার অনুরোধ করে একটি ভিডিও পোস্ট করেন তিনি। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) পোস্ট করা সেই ভিডিওতে সালমান বলেন, ‘হ্যালো বাংলাদেশ, তোমাদের জন্য একটি সারপ্রাইজ নিয়ে এসেছি। ঢাকায় খুলতে যাচ্ছে ‘বিয়িং হিউম্যান ক্লথিং’ এর আউটলেট। তাই আপনাদের শহরে আমাদের প্রথম আউটলেটটির উদ্বোধনীর অংশ হতে আগামী ১৫ সেপ্টেম্বর বনানীর ১০ নম্বর রোডে সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করছি।’

জানা গেছে, উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সালমানের ভাই সোহেল খান এবং তার ভাগ্নে আয়ান অগ্নিহোত্রী উপস্থিত থাকবেন। এদিকে, ‘বিয়িং হিউম্যান ক্লোথিং’-এর বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি রেহান রহমান এবং মোহাইমিন মোস্তফা। তারা ‘ক্রিমসনকাপ বাংলাদেশ’-এরও যৌথ সত্ত্বাধিকারী। ২০১২ সালে প্রতিষ্ঠিত হয় ‘বিয়িং হিউম্যান ক্লথিং’-এর বর্তমানে ভারতে ১৫টিরও বেশি আউটলেট রয়েছে। এছাড়াও বিশ্বব্যাপী ৫০০টি স্টোর-ইন-স্টোর এবং ৭৫টি এক্সক্লুসিভ আউটলেট রয়েছে।