Agaminews
Agaminews Banner

বরিশালে ডাকাতির মামলায় ৫ জন কারাগারে


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০৯, ২০২২ ১২:৫৯ অপরাহ্ণ বরিশালে ডাকাতির মামলায় ৫ জন কারাগারে

নিউজ ডেস্ক:

বরিশাল নগরীর পুরানপাড়া স্কুল সংলগ্ন এলাকায় সৌদি প্রবাসীর বাসায় ডাকাতির মামলায় অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের রবিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গত শুক্রবার থেকে শনিবার পর্যন্ত নগরী, সদর উপজেলা এবং বরগুনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাদের। এরা হলো সদর উপজেলার শায়েস্তাবাদ এলাকার মোসলেম বেপারী, নগরীর কাউনিয়া পুরানপাড়ার মিলন জমাদ্দার ও পশ্চিম কাউনিয়া সাধুর বটতলা এলাকার সোহেল সরদার এবং বরগুনার বেতাগীর দুলাল মাতুব্বর।
এর আগে গত বুধবার রাতে পুরানপাড়ার ওই বাসায় ডাকাতি করে পালানোর সময় সদর উপজেলার বাটনা এলাকার রেজাউল করিম হাওলাদারকে হাতেনাতে আটক করে স্থানীয়রা পুলিশে সোপর্দ করে।

মামলার বাদী সৌদি প্রবাসী আতাহার আলী খান জানান, গত বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে দরজা ভেঙ্গে ৭/৮ জন মুখোশধারী দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে তাদের জিন্মি করে। তারা তার স্ত্রী ও মেয়ের শ্লীলতাহানীর ভয় দেখিয়ে সাড়ে ৪ ভরি স্বর্ণালংকার, ৩২ হাজার ৩শ টাকা এবং ৩টি মুঠোফোন সেট লুট করে। পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা রেজাউল নামে এক ডাকাতকে আটক করে গনপিটুনী দিয়ে থানায় সোপর্দ করে। আহত রেজাউলকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আতাহার আলী নগরীর কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে সদর উপজেলার বাটনা এলাকার রেজাউলকে গ্রেফতার করে তার কাছ থেকে একটি মুঠোফোন সেট উদ্ধার করে পুলিশ। তার দেয়া তথ্য অনুযায়ী গ্রেফতার করা হয় অন্যান্যদের। এ মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) ছগির হোসেন।