আজকের বার্তা
আজকের বার্তা

ষষ্ঠ দিনে নারীসহ আরও ২ জনের মরদেহ উদ্ধার


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ ষষ্ঠ দিনে নারীসহ আরও ২ জনের মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক:

ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় নারীসহ আরও দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৬ জন নিহতের খবর পাওয়া গেল।

বুধবার (২৯ ডিসেম্বর) সকাল সাড় ৮টায় সুগন্ধা নদী থেকে এক নারীর (৩০) মরদেহ উদ্ধার করা হয়। এরপর সাড়ে ১০টার দিকে বিষখালী নদীর মানকিসুন্দর এলাকা থেকে আরো এক যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা।

মরদেহ দুটির শরীরে আগুনে পোড়ার চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গত তিন দিনে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের উদ্ধারকর্মীরা সুগন্ধা ও বিষখালী নদী থেকে শিশুসহ ৫ জনের মরদেহ উদ্ধার করে।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম বলেন, সুগন্ধা ও বিষখালী নদীর মোহনায় এক নারী ও বিষখালী নদীর মানকিসুন্দর এলাকায় এক যুবকের মরদেহ ভাসতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা দুই জনেরই মরদেহ উদ্ধার করে। তাদের শরীরের আগুনে পোড়ার চিহ্ন রয়েছে।

এদিকে সুগন্ধা নদীতে যাত্রীবাহী লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় ষষ্ঠ দিনের মতো উদ্ধার অভিযান চলছে। অগ্নিকাণ্ডের সময় প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপিয়ে পড়াদের খুঁজতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা সকাল থেকে সুগন্ধা ও বিষখালী নদীর বিভিন্ন পয়েন্টে সন্ধান চালাচ্ছে। পাশাপাশি কোস্ট গার্ডও দুটি নদীতে অভিযান অব্যহত রেখেছে।

গত শুক্রবার ভোরে ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে আগুন লাগে। এতে ৪৩ জনের মৃত্যু হয়। নিখোঁজ রয়েছেন এখনো অনেকে।