Agaminews
Agaminews Banner

কলাপাড়ায় ইউপি নির্বাচনের প্রচারকালে হামলা


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২১ ৪:১৩ অপরাহ্ণ কলাপাড়ায় ইউপি নির্বাচনের প্রচারকালে হামলা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥

কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের কলাপাড়া-আমতলী সীমান্ত এলাকায় দুপুর ২ টায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহামুদুল হাসান সুজন মোল্লার উঠান বৈঠকের প্রস্ততির সময় অতর্কিত হামলা চালায় নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা।

তবে নৌকার প্রার্থী মশিউর রহমান এ অভিযোগ অস্বীকার করে তার কর্মী সমর্থকদের ওপর স্বতন্ত্র আনারশ মার্কার প্রার্থীর কর্মীরা হামলা চালায় এবং মোটরসাইকেল ভাংচুর করে বলে দাবি করেন।

সুজন মোল্লা বলেন, ‘সাধারন জনগনের কথায় নির্বাচনে দাঁড়িয়েছি হামালা,মামলা চাইনা, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই। ভোট চাওয়ার অধিকার আছে, নৌকা প্রার্থী নিজে এবং তার সমর্থকরা হাতুড়ি ও দেশীয় অস্ত্র নিয়ে হোন্ডা মহড়া দেয়। ভোট চাইতে দেয়না, আমার সমর্থকদের হুমকি দিয়ে যাচ্ছে নির্বাচনের শুরু থেকে।

শনিবার দুপুরে কলাপাড়া-আমতলী সীমান্ত এলাকায় উঠান বৈঠকের প্রস্ততির সময় আমার উপর নৌকা প্রার্থী মশিউর রহমান শিমু মিরার সন্ত্রাসী বাহিনীর হামিম, শামিম, কালাম মৃধা, জুলহাস এবং জুয়েল হত্যা মামলার আসামী দেলোয়ার ও শিপন সহ ৪০ থেকে ৫০ জন হামলা চালায়। এতে তিনজন আহত হয়।’

নৌকার প্রার্থী মশিউর রহমান শিমু জানান, ভোটের মাঠে ভোট নাই দেখে তার সমর্থকদের ওপর হামলা করা হয়। ভাংচুর করা হয় হোন্ডা। কলাপাড়া থানার ওর্সি মো. জসীম জানান, উভয় পক্ষের কর্মীরা সামনাসামনি হওয়ায় তাদের মধ্যে সংঘর্ষে মটরসাইকেল ভাংচুর হয়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান।