আজকের বার্তা
আজকের বার্তা

তুচ্ছ ঘটনায় পুত্রবধূর সঙ্গে অভিমান করে শাশুড়ির বিষপান


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ তুচ্ছ ঘটনায় পুত্রবধূর সঙ্গে অভিমান করে শাশুড়ির বিষপান
Spread the love

নিজস্ব প্রতিবেদক:

বরিশালের আগৈলঝাড়ায় পুত্রবধূর সঙ্গে অভিমান করে কীটনাশক পান করে শাশুড়ি জোসনা সরকার (৫০) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে নিহতের মরদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহতের বড় ছেলে জয়দেব সরকার বলেন, ‘তুচ্ছ ঘটনা নিয়ে সোমবার দুপুরের দিকে মায়ের সঙ্গে আমার স্ত্রী সিমা সরকারের কথা কাটাকাটি হয়। এজন্য মা অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করেন। তাৎক্ষণিকভাবে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মায়ের মৃত্যু হয়। ’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তানজিলা আক্তার বলেন, ‘মাত্রাতিরিক্ত কীটনাশক পান করায় জোসনা নামের ওই নারী গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ওয়াশ করে কীটনাশক বের করা হয় কিন্তু তার পরেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, মরদেহটি মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, নিহতের ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে আপাতত একটি অপমৃত্যু মামলা হয়েছে।