Agaminews
Agaminews Banner

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী আহত


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২১ ৯:০০ পূর্বাহ্ণ আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী আহত

আগৈলঝাড়া প্রতিনিধি:

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ ৩জন আহত হয়েছে। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকালে মোটর সাইকেলযোগে বাগধা পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল পাশ^বর্তি কোটালীপাড়া উপজেলার বলুহার গ্রামের মানিক হাজরার ছেলে সাকিব হাজরা, অপর পরীক্ষার্থী একই গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে শাকিরুল ইসলাম সাবাব ও চালক ডহরপাড়া গ্রামের কাবুল সরদারের ছেলে শাকিব সরদার। এরা উপজেলার পয়সারহাট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

আগৈলঝাড়া থানার এসআই আব্দুর রহমান জানান, পয়সারহাট ব্রিজ সংলগ্ন মোড়ে থানা পুলিশের পিকাপের সাথে শিক্ষার্থীদের বেপরোয়া গতির মোটরসাইকেলটি মুখোমুখি ধাক্কা লাগে। এতে দুই পরীক্ষার্থীসহ তিনজন আহত হয়। আহত তিনজনকে পুলিশের গাড়িতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সৈকত জয়ধর জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।