আজকের বার্তা
আজকের বার্তা

হিন্দু সম্প্রদায় আ.লীগয়ের ব্যক্তিগত সম্পত্তি: ফখরুল


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৩, ২০২১ ১:৪৩ অপরাহ্ণ হিন্দু সম্প্রদায় আ.লীগয়ের ব্যক্তিগত সম্পত্তি: ফখরুল
Spread the love

অনলাইন ডেস্ক:

উন্নয়নমূলক কাজ যেটা আওয়ামী লীগ এখন করছে এটা তাদের দুর্নীতির উন্নয়ন করা হচ্ছে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশের মেগা প্রজেক্টগুলো করাই হয়েছে মেগা দুর্নীতির জন্য। সাধারণ মানুষই বলবে কোনো কাজে কোনো দপ্তরে গেলে দুর্নীতি ছাড়া হয় না।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের কাছে এমন মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি সম্পর্কে তিনি বলেন, আলুর দাম কোল্ডস্টোরে কম কিন্তু ঢাকায় বেশি। কৃষকদের ন্যায্য মূল্য পাইয়ে দিতে সরকার কার্যকর ব্যবস্থা নিতে ব্যর্থ হয়েছে। প্রতিটি ক্ষেত্রে সরকার বাজার নিয়ন্ত্রণে ব্যর্থ। ব্যবসায়ী সিন্ডিকেট সরকারের সহযোগিতায় এই দাম বাড়িয়েছে।

সাম্প্রদায়িক হামলা সম্পর্কে তিনি বলেন, আওয়ামী লীগ মনে করে হিন্দু সম্প্রদায়ের লোকেরা তাদের ব্যক্তিগত সম্পত্তি এবং সেভাবেই তাদের সঙ্গে ডিল করে। দেশ স্বাধীনের পর থেকে জরিপ করে দেখা যাবে এই ঘটনাগুলো বেশির ভাগই আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। আর এবারের সব ঘটনাতেই আওয়ামী লীগ সরকার জড়িত সেগুলো পত্রিকায়-চ্যানেলে দেখানো হয়েছে। কিন্তু দেশের পররাষ্ট্রমন্ত্রী কদিন আগে বলেছেন দেশে কোনো মন্দির ধ্বংস করা হয় নাই। আমি আশা করি এসব বিষয় আমার হিন্দু সম্প্রদায়ের ভাইরা ভালোভাবে বুঝবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির অন্য সংগঠনের নেতাকর্মীরা।