Agaminews
Agaminews Banner

ভারতীয় উপরাষ্ট্রদূতের বাকেরগঞ্জ সফর, খোঁজ নিলেন জমিদার নাটু বাবুর পরিবারবর্গের


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০২, ২০২১ ৮:২৩ পূর্বাহ্ণ ভারতীয় উপরাষ্ট্রদূতের বাকেরগঞ্জ সফর, খোঁজ নিলেন জমিদার নাটু বাবুর পরিবারবর্গের

সাইদুর রহমান সাঈদ ॥ বাকেরগঞ্জে শ্যামপুরের বীর মুক্তিযোদ্ধা ও জমিদার নাটু বাবুর পরিবারের খোঁজ নিতে ছুটে এলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় দূতাবাসের উপরাষ্ট্রদূত শ্রী আর কে রায়না ও শ্রীমতি রায়না দম্পতি।

এজন্য নাটু বাবুর পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বীকার করে তার ছেলে লন্ডনে অবস্থান রত বিপ্লব বহৃি রায় জানান, বাবার দেশের জন্য জীবন বলিদান এবং মা ছায়া রায় চৌধুরীর ত্যাগের প্রতি শ্রদ্ধা জানানোর জন্যই তাদের এ আগমন।

একান্তই সাদামাঠা পরিবারিক সৌজন্য সাক্ষাৎ, এজন্য আমরা ধন্য এবং কৃতজ্ঞ। পূর্ব কোনো প্রস্তুতি ছাড়াই হঠাৎ প্রোগাম তাই খুব চিন্তায় ছিলাম মা একা কি করে কি করবে। কিন্তু সত্যের পক্ষের- সত্যিকারের শুভাকাঙ্খী সুশান্ত দা, মামী (রনজিতা দে), মামা (হিরণ কুমার দাস মিঠু), টিটু, নজরুল ভাই, মিথুন, শংকর দা, বিক্রম, টন, বিমল, কাজল, জাকির, আনোয়ার, স্বরী, রেবাদি সবাই মায়ের নিজের সন্তানের মতো মায়ের পাশে থেকে অপ্যায়নে সিক্ত করেন।

তাদের অতিথিয়তায় মুগ্ধ হয়ে অতিথিদের পক্ষ থেকে জানান বাড়ীর এই ঘরোয়া পরিবেশে ঘরোয়া আপ্যায়ন ও আতিথীয়তায় ওনারা অভিভূত মুগ্ধ আনন্দিত খুশী। এজন্য তিনি উপস্থিত শুভাকাঙ্ক্ষীদের সহায়তার জন্য অসংখ্য ধন্যবাদ জানান।