আজকের বার্তা
আজকের বার্তা

চরফ্যাশনে ২ ইউপিতে ৩ বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন দাখিল


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০১, ২০২১ ৭:২৭ পূর্বাহ্ণ চরফ্যাশনে ২ ইউপিতে ৩ বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন দাখিল
Spread the love

চরফ্যাশন প্রতিনিধি ॥
চরফ্যাশন উপজেলার ৩য় দাপের নির্বাচনে ওচমানগঞ্জ ও আবদুল্লাপুর ২ ইউনিয়নে নৌকার প্রার্থীর প্রতিপক্ষ হিসাবে ৩ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

নির্বাচন অফিসার রফিকুল ইসলাম বলেন, রবিবার পর্যন্ত ওচমানগঞ্জ ও আবদুল্লাপুর ইউনিয়নে নৌকার প্রার্থী ছাড়া ৩জন সতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ওচমাগঞ্জ ভোটার সূত্রে জানা গেছে ওচমাগঞ্জ ইউনিয়নে নৌকার প্রার্থী আশরাফুল আলম ফোটনের প্রতিপক্ষ হিসাবে বিদ্রোহী প্রার্থী হিসাবে ওচমানগঞ্জ আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম মোল্লা ও আলমগীর হোসেন মেম্বার মনোনয়নপত্র দাখিল করেছেন।

এড়াও আবদুল্লাহপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী আল এমরান প্রিন্স এর প্রতিপক্ষ হিসাবে আবদুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন রাসেল মনোনয়নপত্র দাখিল করেছেন। উভয় বিদ্রোহী প্রার্থীগন স্ব-স্ব এলাকায় মটর সাইকেল ও মাইক্রোবাস নিয়ে শো-ডাউন করেছেন। আবদুল্লাপুরের আবদুল গনি বকসী বলেন, সাবেক ইউপির চেয়ারম্যান ইসমাইল হোসেন রাসেলের জনপ্রিয়তা রয়েছে।
ওচমানগঞ্জ ইউপির নির্বাচনে বিদ্রোহী প্রার্থী আবুল কাশেম মোল্লা ও আলমগীর হোসেন মেম্বার আট-ঘাট বেঁেধ মাঠে নেমেছেন নৌকার বিরুদ্ধে।

আবুল কাশেম মোল্লা বলেন, আমি ছাত্রলীগ, যুবলীগসহ ৩২বছর পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমাকে মনোনয়ন দেয়নি দলের অনুপ্রবেশকারীকে মনোনয়ন দিয়েছেন। আমার জনপ্রিয়তা রয়েছে আমি নির্বাচন থেকে পিচপা হবনা। বাকী ৬টি ইউনিয়নে নৌকার প্রার্থী ছাড়া কেউ মানোনয়নপত্র দাখিল করেননি বলে রির্টানিং অফিসার সূত্রে জানা গেছে।

জেলার সংবাদ এর আরো খবর