Agaminews
Agaminews Banner

মঠবাড়িয়ায় সৎ ভাইকে কুপিয়ে জখম


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১ ১০:৪৯ অপরাহ্ণ মঠবাড়িয়ায় সৎ ভাইকে কুপিয়ে জখম

মঠবাড়িয়া প্রতিনিধিঃপিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইকে (সৎ ভাই) কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। গুরুতর জখম হওয়া আনোয়ার হোসেনকে (৬৫) মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জখমীর আরেক ভাই নবী হোসেন বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।

জানা গেছে,  উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মৃত. আফেজ উদ্দিনের পুত্র নবী হোসেন ও শহীদের মধ্যে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই জের ধরে সুপারি গাছ থেকে সুপারি পারাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে ছোট ভাই শহীদ স্হানীয় তার পক্ষের লোকজন নিয়ে নবী হোসেন ও তার স্ত্রী আছিয়া বেগমকে মারধর শুরু করে। এ সময় তাদের আরেক সৎ ভাই আনোয়ার হোসেন মারামারি নিয়ন্ত্রণ করতে গিয়ে গুরুতর জখম হয়।
স্হানীয়রা জানান, আহত আনোয়ার হোসেনের  মাথায় ধারালো দা এর কোপে হাড়ভাঙা জখম হয়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়। রক্তে শরীরের জামা কাপড় ভিজে যায় । দ্রুত হাসপাতালে নিতে না পারলে রক্তক্ষরনে ঘটনাস্থলেই হয়তো মারা যেত।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাঃ নূরুল ইসলাম বাদল জানান, অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।
অভিযুক্ত শহিদ জানান, সুপারি পারাকে কেন্দ্র করে মারামারি সংঘটিত হয়েছে। আনোয়ার হোসেন আমার বৈমাত ভাই । সে আমাদের ওপর হামলা করতে এসে আহত হয়েছে।