আজকের বার্তা
আজকের বার্তা

দুমকীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪ ৫:১৭ অপরাহ্ণ দুমকীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা
Spread the love

বার্তা ডেস্ক ॥    পটুয়াখালীর দুমকীতে মোসা: লামিয়া আক্তার হালিমা (২৩) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে পরিবারের দাবি তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।এমন অভিযোগ করেছেন নিহতের মা লাইজু বেগম। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার লেবুখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এলাকায় তার স্বামী রাব্বির বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, প্রায় ৫-৬ বছর আগে উপজেলার পশ্চিম আঙ্গারিয়া গ্রামের ইব্রাহিম খানের মেয়ে মোসা: লামিয়া আক্তার এবং লেবুখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ফোরকান মাতব্বরের ছেলে গোলাম রাব্বি’র প্রেমের সূত্রে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ-বিবাদ লেগেই থাকত। একপর্যায়ে তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায় এবং পুনরায় বিয়ে করে তারা আবার সংসার করেন। মঙ্গলবার সন্ধার পরে তাকে স্বামীর বসত ঘরের সিলিং এর সাথে গলায় ফাঁস অবস্থায় উদ্ধার করেন প্রতিবেশীরা। হাবিবুর রহমান(৩) নামে তাদের একটি ছেলে সন্তান রয়েছে।

নিহতের বড় মামা রবিউল মৃধা দাবি করে বলেন, আমার ভাগ্নীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।তিনি আরও বলেন, ঘটনার পর আমরা সেখানে গিয়ে রাব্বি কিংবা তার পরিবারের কাউকে পাইনি। আমার ধারনা লামিয়ার স্বামী, শ্বাশুড়ি ও ননদ বালিশ চাপা দিয়ে তাকে হত্যা করেছে।
এ ব্যাপারে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ হান্নান বলেন, এই ঘটনায় দুমকী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে সুরতহাল প্রতিবেদন হাতে পেলে মৃত্যু সঠিক কারন জানা যাবে ।