আজকের বার্তা
আজকের বার্তা

পিরোজপুরে গভীর রাতে গৃহশিক্ষককে কুপিয়ে জখম, গ্রেপ্তার ২


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪ ৬:১৮ অপরাহ্ণ পিরোজপুরে গভীর রাতে গৃহশিক্ষককে কুপিয়ে জখম, গ্রেপ্তার ২
Spread the love
পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. বেল্লাল হোসেন (৪৫) নামে এক গৃহশিক্ষককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এতে অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে গৃহশিক্ষকের স্ত্রী শিরিন আক্তারের দায়ের করা মামলায় ১২ জনকে আসামি করা হয়। এরপর অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি মিলন মৃধা ও তৌহিদ হোসেনকে গ্রেপ্তার করা হয়।
ভূক্তভোগির পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে পূর্বশত্রুতার জেরে বেল্লাল হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। এরপর স্থানীয়দের সহযোগিতায় আহত ওই শিক্ষককে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত ওই শিক্ষক চর ভোলমারা গ্রামের মজিদ তালুকদারের ছেলে। তিনি বাসা-বাড়িতে গিয়ে শিক্ষকতা করে জীবিকা নির্বাহ করেন।
মামলা সূত্রে জানা গেছে, এলাকার বিভিন্ন বিষয়ে প্রতিপক্ষ হাসানের সঙ্গে বেল্লালের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। ঘটনার দিন রাতে তিনি স্থানীয় বাজার থেকে মোটোরসাইকেল করে নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় চর ভোলমারা এলাকায় পৌঁছলে সংঘবদ্ধ প্রতিপক্ষরা তার পথরোধ করে। পরে ধারালো অস্ত্র দিয়ে মুখমণ্ডল ও মাথায় এলোপাথারিভাবে কুপিয়ে গুরুতর জখম করে।

এরপর আহত শিক্ষককে পথে ফেলে রেখে পালিয়ে যায় সবাই। তার চিৎকার শুনে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার আরো অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম এ ঘটনা নিশ্চিত করে বলেন, এ হামলায় জড়িত এজাহার নামীয় দুই জনকে গ্রেপ্তার করে আজ সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।