আজকের বার্তা
আজকের বার্তা

বরিশাল প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত পানিসম্পদ প্রতিমন্ত্রী


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪ ১:৩১ পূর্বাহ্ণ বরিশাল প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছায় সিক্ত পানিসম্পদ প্রতিমন্ত্রী
Spread the love

বার্তা ডেস্ক: পেশাগত কাজে সাংবাদিকদের সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন বরিশাল সদর আসনে টানা দ্বিতীয়বার নির্বাচিত আওয়ামী লীগের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। এসময় তিনি ঐতিহ্যবাহী বরিশাল প্রেসক্লাবের উন্নয়ন ও আধুনিকায়নের বিষয়টি সংসদে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করবেন বলে জানান।

গতকাল বৃহস্পতিবার রাতে নগরীর নবগ্রাম রোডে বেগম ভিলায় প্রতিমন্ত্রীর বাসভবনে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এ কথা বলেন।

এর আগে জাহিদ ফারুক শামীম বরিশাল সদর আসনে দ্বিতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এবং পানিসম্পদ মন্ত্রণালয়ে দ্বিতীয়বার প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান বরিশাল প্রেসক্লাবের সদস্যরা।

পরে শুভেচ্ছাবিনিময়কালে প্রেসক্লাব নেতৃবৃন্দের কাছ থেকে সাংবাদিকদের কাছ থেকে বিভিন্ন পরামর্শ গ্রহণ করেন প্রতিমন্ত্রী। পাশাপাশি সাংবাদিকদের আমন্ত্রণ গ্রহণ করে বরিশাল প্রেসক্লাব পরিদর্শনের কথা বলেন প্রতিমন্ত্রী।

শুভেচ্ছাবিনিময়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে গিয়ে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম বলেন, ‘বরিশালের স্বাস্থ্য বিভাগ, অবকাঠামো, রাস্তাঘাট এবং খাল পুনরুদ্ধারসহ বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা আমার অনেক দিন ধরেই। কিন্তু ইতিপূর্বে তা কেন হয়ে উঠেনি তা আপনারা সবই জানেন।’

তিনি বলেন, ‘বরিশাল সিটি করপোরেশনের বর্তমান যিনি মেয়র আছেন, আমরা দুজনে মিলে এই বরিশালের উন্নয়ন করবো। বরিশাল সদর উপজেলার প্রতিটি রাস্তা প্রসস্ত করার পরিকল্পনা রয়েছে। এসব কাজে সাংবাদিকদের একটি বড় ভূমিকা থাকতে পারে। শুধু নেগেটিভ বিষয়গুলোই নয়, পজেটিভ খবরগুলোও গণমাধ্যমে তুলে ধরার আহ্বান জানান প্রতিমন্ত্রী।’

শুভেচ্ছাবিনিময়কালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি মানবেন্দ্রে বটব্যাল, কাজী মেহেরুননেছা বাবুল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, জ্যেষ্ঠ সদস্য কাজী মফিজুল ইসলাম কামাল, ক্লাবের সহ-সভাপতি কাজী আল মামুন, পুলক চ্যাটার্জি, নজরুল ইসলাম চুন্নু, নুরুল আলম ফরিদ, নাছিমুল আলম, শাহিনা আজমিন, সৈয়দ মাহামুদ হোসেন চৌধুরী, ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুর রাজ্জাক ভূঁইয়া, সাইফুর রহমান মিরন, ফিরদাউস সোহাগ, কমল সেন গুপ্ত, সুমন চৌধুরী, কোষাধ্যক্ষ সুখেন্দু এদবর, পাঠাগার সম্পাদক খান রুবেল, ক্রীড়া সম্পাদক আরিফিন তুষার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কেএম নয়ন, কার্যনির্বাহী সদস্য এম মোফাজ্জেল, সদস্য জিয়াউদ্দিন বাবু, জে খান স্বপন, খান রফিক, শাহিন হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।