আজকের বার্তা
আজকের বার্তা

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪ ৬:০১ অপরাহ্ণ আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে আগৈলঝাড়া-কোটালীপাড়া সড়কের আগৈলঝাড়া উপজেলা সদরের সাব রেজিস্ট্রি অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আগৈলঝাড়া উপজেলার পূর্বকাঠিরা গ্রামের বাসিন্দা মোটরসাইকেল চালক মেহেদী হাওলাদার এবং কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ী এলাকার বাসিন্দা ভ্যানচালক আবু বক্কর সিদ্দিক বাবু খান।

দুর্ঘটনাস্থল পরিদর্শনকারী আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম জানান, আগৈলঝাড়া থেকে যাত্রী নিয়ে একটি ভ্যান কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ীর দিকে যাচ্ছিলো। আগৈলঝাড়া উপজেলা সদরের সাব রেজিস্ট্রি অফিসের সামনের সড়ক অতিক্রমকালে একটি মোটরসাইকেলের সঙ্গে ওই ভ্যানের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মেহেদী হাওলাদারের মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত ভ্যানচালক আবু বক্কর সিদ্দিক বাবু খান ও সাকিব খান নামে একজনকে উদ্ধার করে স্থানীয়রা প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে। সেখানে অবস্থার অবনতি হলে তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেলে পাঠানো হয়।

 

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে একজন শের-ই বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা গেছে। অন্যজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম জানান, দুর্ঘটনাকবলিত দুটি যান পুলিশ আটক করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।