আজকের বার্তা
আজকের বার্তা

দশমিনায় নৌকার কর্মীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪ ৬:২৩ অপরাহ্ণ দশমিনায় নৌকার কর্মীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
Spread the love

পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের অব্যাহত ভয়ভীতি, হামলা-মারধর ও হত্যার হুমকির প্রতিকার চেয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে দশমিনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটনের বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য অ্যাডভোকেট আ: খালেক।

তিনি বলেন, ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে পটু্য়াখালী-৩ আসনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেন সাবেক বিজিবি প্রধান লেফটেন্যান্ট জেনারেল অব. আবুল হোসেন। ওই নির্বাচনে আবুল হোসেন পরাজিত হন। নির্বাচন পরবর্তী সময়ে নৌকার সমর্থকরা উপজেলার বিভিন্ন এলাকায় স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের বসতঘর এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলাসহ অব্যাহত মৃত্যুর হুমকি ও মারধর করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয় নৌকার সমর্থন না করায় সংখ্যালঘু সম্প্রদায়ের স্বতন্ত্রপ্রার্থীর সমর্থকদেরও নানাভাবে ভয়ভীতি ও মারধর করা হচ্ছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের দৃষ্টি আকর্ষণ করে প্রতিকার চাওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি কাজী শাহজাহানসহ আরো অনেকে । এরপূর্বে বেলা ১১ ঘটিকায় জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দশমিনা উপজেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন ও সহ-সভাপতি অ্যাডভোকেট সিকদার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি বর্নাঢ্য ‌র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষণ শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।