আজকের বার্তা
আজকের বার্তা

নৌকার প্রার্থীকে শুভেচ্ছা জানাতে যাওয়ার পথে হামলার শিকার, আহত ৭


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০৮, ২০২৪ ৭:২৪ অপরাহ্ণ নৌকার প্রার্থীকে শুভেচ্ছা জানাতে যাওয়ার পথে হামলার শিকার, আহত ৭
Spread the love

বার্তা ডেস্ক ॥ পটুয়াখালীর কলাপাড়ায় নির্বাচিত নৌকা মার্কার এমপিকে শুভেচ্ছা জানাতে যাওয়ার পথে হামলা চালিয়েছেন ঈগল সমর্থকরা। এ সময় ৭ জনকে কুপিয়ে জখম করা হয়। এদের মধ্যে গুরুতর আহত একজনকে আশংকাজনক অবস্থায় বরিশালে পাঠানো হয়েছে। সোমবার (৮ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্ব টিয়াখালী গ্রামের খোকন প্যাদার বাড়ির সামনে এমন ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- মো. মিজানুর রহমান (৫০), শিপন (৪০), ইদ্রিস প্যাদা (৬৫), শাহাজাদা (২৩), মিজানুর হাং (৪৮), সোহেল (৪২) ও বশির (৫৫)। তারা সবাই পূর্ব টিয়াখালী গ্রামের বাসিন্দা। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় বশিরকে বরিশালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টিয়াখালী হাটখোলা বাজার থেকে এমপির সঙ্গে দেখা করতে উপজেলা আওয়ামী লীগ অফিসের উদ্দেশে রওনা দেন নৌকার সমর্থকরা। এ সময় ওই বাজার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় পৌঁছালে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থকরা তাদের ওপর হামলা চালান। এ সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নৌকা প্রতীকের কর্মী মিজানুর রহমান মিজা মাস্টার বলেন, আমরা এমপির সঙ্গে দেখা করতে এবং তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর জন্য কলাপাড়ার উদ্দেশ্যে রওনা দিই। এ সময় টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে তার ভাই জামাল মোল্লা, কামাল মোল্লা, খোকন প্যাদা, তুহিন প্যাদা, ফারুক প্যাদা, মধু প্যাদা ও রাহাত আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। তারা সবাই ঈগল প্রতীকের প্রার্থী মাহবুবুর রহমানের লোক। নির্বাচনের সময় তারা আমাদের হুমকি ধামকি দিয়েছিল। আমাদের কর্মী বশির চৌকিদারের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ব্যাপক কুপিয়েছে।

এ বিষয়ে টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুজন মোল্লা বলেন, ঘটনার সময় আমি কলাপাড়া পৌর শহরের বাসায় ছিলাম। এ বিষয়ে আমি কিছুই জানি না। তবে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি সকালে নৌকার কর্মীরা ফারুক প্যাদার বাড়িতে হামলা চালাতে যায়। এ সময় স্থানীয়রা তাদের প্রতিহত করে।

এ বিষয়ে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলি আহমেদ জানান,পূর্বশত্রুতার জের ধরে ঈগল সমর্থকরা নৌকা সমর্থকের ওপর হামলা চালিয়েছে। ঘটনার পরপরই ওই স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এখনও পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।