আজকের বার্তা
আজকের বার্তা

টাকা বা ভয় দেখিয়ে রাজনীতি হয় না: আনোয়ার হোসেন মঞ্জু


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০৪, ২০২৪ ৬:৪৭ অপরাহ্ণ টাকা বা ভয় দেখিয়ে রাজনীতি হয় না: আনোয়ার হোসেন মঞ্জু
Spread the love

বার্তা ডেস্ক ॥  পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় আজ বিকেল ৩ টায় নৌকা মার্কার সমর্থনে সরকারি স্বরূপকাঠি কলেজ মাঠে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর ২ আসনের নৌকার জনসভায় ঈগল প্রতিকের প্রার্থী টাকা দিয়ে নৌকাকে পরাভূত করতে পারবে না বলে মন্তব্য করেছেন নেতারা।

এ সময় স্কুলগামী ছাত্রদের হাতে টাকা তুলে দিয়ে মিছিল মিটিংয়ে জড়ো করে ছাত্র ও যুব সমাজকে ধ্বংস করছে বলে অভিযোগ করেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ বেলায়েত হোসেন। তিনি নৌকার জনসভায় গণজোয়ারকে উধৃত করে বলেন, কালো টাকা দিয়ে নৌকার ভোট কিনে নেয়া যায় না।

আসনটির নবম জাতীয় সংসদের সদস্য অধ্যক্ষ শাহ আলম বলেন, মহিউদ্দিন মহারাজ বাচ্চা ছেলেদের হাতে ২/৩শ টাকা তুলে দিয়ে নির্বাচনে জড়ো করছে। তারা নেশাগ্রস্ত হবে। আপনার(মহারাজ) কাছে অনুরোধ, আপনি প্রচার প্রচারনা সব করেন কিন্তু তরুন সমাজকে ধ্বংস করবেন না।

উপজেলা আ’লীগ নেতা তৌহিদুল ইসলাম বলেন, উপজেলার একমাত্র নজরুল ইসলাম বাদে সকল ইউপি চেয়ারম্যান ও পৌর মেয়র টাকার বিনিময়ে ওই কালো টাকার পিছনে ঘোমটা দিয়ে নৌকার বিরুদ্ধে কাজ করছে।

এসময় সারেংকাঠী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, মহারাজ জেলা পরিষদের চেয়ারম্যান থাকার সময় তাকে খুঁজে পাওয়া যেতনা। তাকে ভোট দিলে লাভ হবে আমার মত চেয়ারম্যানদের আপনারা তাকে কোথাও খুঁজে পাবেন না।

জেলা আওয়ামী লীগের সাধারণত সম্পাদক কানাই লাল বিশ্বাস বলেন, কালো টাকা দিয়ে স্বরূপকাঠির মানুষদের কিনে নেয়া যায় না। যে সকল জনপ্রতিনিধি আপনার কালো টাকায় বিক্রি হয়েছে তারা গণমানুষ থেকে বিচ্চূত হয়ে গেছেন। নৌকার মানুষ টাকায় বিক্রি হয় না। এ সময় আনোয়ার হোসেন মঞ্জুর কাছে তিনি কালো টাকার রাজনীতি মুক্ত ও স্বরূপকাঠির উল্লেখযোগ্য উন্নয়নের দাবি জানান।

আনোয়ার হোসেন মঞ্জু বলেন, একটা অঞ্চলের উন্নয়নের জন্য ঐক্যের প্রয়োজন। আমাদের ঐক্য ও স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে এর থেকে সচেতন থাকা দরকার। টাকা বা ভয় দেখিয়ে রাজনীতি হয় না। তিনি হুশিয়ার করে বলেন, খেলার নিয়ম মেনে খেলেন। টাকা দিয়ে ভয় দেখিয়ে যা খেলছেন এগুলো পুরোনো খেলা এসব বাদ দেন। বক্তৃতা দেন সমস্যা নেই, পারলে গায়ে হাত দিয়ে দেখান ঠ্যাং(পা) ভেঙ্গে দেবো। আমার ভোটারদের ভয় দেখাবে তার জন্মই হয় নাই। আপনারা ভোট দিতে যাবেন যাকে ইচ্ছা তাকে ভোট দিবেন কিন্তু ভোট দিতে যাবেন।

উপজেলা আ’লীগ এর সভাপতি সৈয়দ সহিদ উল আহসান বলেন, কালো টাকা দিয়ে কেউকে যেন বিভ্রান্ত না করতে পারে সে বিষয়ে নেতাকর্মীদের সজাগ থাকা এবং নৌকার বিজয়ে জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।