আজকের বার্তা
আজকের বার্তা

গণতন্ত্র রক্ষার জন্য নৌকায় ভোট দিতে হবে : মেনন


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০৩, ২০২৪ ৬:১৬ অপরাহ্ণ গণতন্ত্র রক্ষার জন্য নৌকায় ভোট দিতে হবে : মেনন
Spread the love

বার্তা ডেস্ক ॥  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি বরিশাল-২ আসনের (বানারীপাড়া-উজিরপুর) আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মহাজোটের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রাশেদ খান মেনন বলেছেন, স্বাধীনতা, উন্নয়ন ও গণতন্ত্র রক্ষার জন্য নৌকায় ভোট দিতে হবে।

আজ বুধবার বড়াকোঠা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বড়াকোঠা হাই স্কুল মাঠে নৌকা মার্কার সমর্থনে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ অঞ্চলবাসীর জন্য পদ্মা সেতু দিয়েছেন। ঢাকা  থেকে কুয়াকাটা পর্যন্ত রাস্তার উন্নয়ন, তাপবিদ্যুৎকেন্দ্র, পায়রা বন্দরসহ বিভিন্ন উন্নয়ন এই সরকারের আমলেই হয়েছে।

তিনি বলেন, ‘রেললাইনের পরিকল্পনা চূড়ান্ত। তাই নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দিন। বিএনপি ভোট বর্জনের যে ভুয়া প্রচারণা চালাচ্ছে তাতে কেউ বিভ্রান্ত হবেন না।’ উজিরপুরবাসীকে নৌকা মার্কায় ৭ তারিখে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

বড়াকোঠা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন, পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মৃধা, কেন্দ্রীয় ছাত্রমৈত্রীর সভাপতি অতুলন দাস আলো প্রমুখ।

ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম হেলালের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।