আজকের বার্তা
আজকের বার্তা

আইপিএলের ডাকে মন খারাপ তাসকিনের


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০২, ২০২৪ ৬:৪৭ অপরাহ্ণ আইপিএলের ডাকে মন খারাপ তাসকিনের
Spread the love

বার্তা ডেস্ক ॥   প্রতিবারই নিয়ম করে ডাক আসে তাঁর। কিন্তু সেই ডাকে সাড়া দিতে না পারাটাও নিয়তি তাসকিন আহমেদের। নানা কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) প্রতিবারই ছাড়পত্র দেয় না তাঁকে। এই ফাস্ট বোলার তা মেনেও নেন।তবে বারবার ডাক পেয়েও আইপিএলে খেলতে যেতে না পারায় মন খারাপ হয় এই ফাস্ট বোলারের। সেই খারাপ লাগার কথাই আবার নতুন করে সংবাদমাধ্যমকে জানালেন তাসকিন।‘নতুন করে’ জানানোর কারণ, কিছুদিন আগে ড্রাফট থেকে বিসিবি তাঁর নাম প্রত্যাহার করে নেওয়ার পরও সুযোগ শেষ হয়ে যায়নি তাসকিনের। ড্রাফটের পরও আইপিএল থেকে ডাক এসেছে তাঁর।

বিশ্বের সেরা ফ্র্যাঞ্চাইজি লিগের কোন দল থেকে ডাক পেয়েছেন, সেটি অবশ্য জানাননি তাসকিন। তবে যত দূর জানা গেছে, ড্রাফটের পর কলকাতা নাইট রাইডার্স ও গুজরাট টাইটান্স তাঁকে পাওয়ার আগ্রহ দেখিয়ে যোগাযোগ করেছিল। তাসকিন যথারীতি বিসিবির সংশ্লিষ্ট বিভাগকে বিষয়টি অবহিতও করেছেন। এবার অবশ্য ক্রিকেট অপারেশন্স বিভাগ থেকে সরাসরি ‘না’ করে দেওয়া হয়নি। বলা হয়েছে, বিবেচনা করে দেখা হবে।
তবে চোটপ্রবণ তাসকিন ধরেই নিয়েছেন, এবারও আইপিএলে খেলার অনুমতি পাবেন না। না হলে তাঁর মুখে এমন মন ভার করা কথা শোনা যাবে কেন, ‘আসলে এই নিয়ে তিনবার সুযোগ এলো (আইপিএলে), এবারও মিস হলো। একটু খারাপ লাগে, কারণ খেলোয়াড় হিসেবে সবারই ইচ্ছে সব ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে অংশ নেওয়ার। শুধু আইপিএল না, বিভিন্ন লিগ থেকেই প্রস্তাব আসে।
তাসকিন অবশ্য অভিভাবক বিসিবির অবস্থানও বোঝেন, ‘বোর্ড আসলে ছাড়পত্র দিতে চায় না বিভিন্ন কারণেই। খেলাও থাকে, স্বাস্থ্যের ইস্যুও থাকে। এবারও বোর্ডের সঙ্গে কথা বলেছি, তারা বলেছে বিবেচনা করবে। কিন্তু অবশ্যই ভালো লাগে না এ রকম ফ্র্যাঞ্চাইজি লিগগুলো মিস করতে। সবারই খেলার ইচ্ছে, আমারও। একই রকম আশা নিয়ে আছি যে ভবিষ্যতে আবার হবে।’