আজকের বার্তা
আজকের বার্তা

ভোলায় নৌকার পথসভায় জনতার ঢল


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০১, ২০২৪ ৭:৫১ অপরাহ্ণ ভোলায় নৌকার পথসভায় জনতার ঢল
Spread the love

বার্তা ডেস্ক ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোলা-১ আসনের নৌকার পথসভায় হাজারও জনতার ঢল নেমেছে। সোমবার (১ জানুয়ারি) দুপুরে ইলিশা নিজাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ওই পথসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ভোলা -১ আসনের নৌকার প্রার্থী তোফায়েল আহমেদ ।

পথসভায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার হাজারও নারী-পুরুষের ঢল নামে। এ সময় নৌকা মার্কার স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে পথসভা। বিভিন্ন এলাকা থেকে মিছিল ও ঢাক-ঢোল পিটিয়ে পথসভায় যোগ দেন কর্মী-সমর্থকরা।

ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হোসেন শহীদ সরোয়ারদি’র সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দলি মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইউনুছ, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটনসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

ভোলা-১ আসনের নৌকার প্রার্থী তোফায়েল আহমেদ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চেয়ে বলেন, ‘নৌকা শান্তির প্রতীক, উন্নয়নের ও আদর্শের প্রতীক। নৌকা বঙ্গবন্ধুর মার্কা, শেখ হাসিনার মার্কা। আমরা যারা আওয়ামী লীগ করি তারা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করি। সেই আদর্শ হলো বঙ্গবন্ধুর নৌকা।

তিনি আরও বলেন, ‘আমি গত ৫ বছর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আপনাদের বিপদে-আপদে পাশে ছিলাম বিধায় দল আমাকে আবারও আপনাদের খেদমতের জন্য মনোনয়ন দিয়ে পাঠিয়েছে। সুতরাং নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ভোটারদের প্রতি অনুরোধ রইল।’

ভোলা সদর নিয়ে গঠিত ভোলা -১ আসন। আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত আসনটিতে স্বাধীনতার পর থেকে অধিকাংশ সময়ে নৌকা প্রতীক জয়লাভ করেছে।