আজকের বার্তা
আজকের বার্তা

ঝালকাঠিতে হিউম্যান এইড ইন্টারন‌্যাশনা‌ল`র কমিটি গঠন


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ ঝালকাঠিতে হিউম্যান এইড ইন্টারন‌্যাশনা‌ল`র কমিটি গঠন
Spread the love

বার্তা ডেস্ক ॥ আর্ন্তজা‌তিক মানবাধিকার সংস্থা হিউম্যান এইড ইন্টারন্যাশনাল এর ঝালকাঠি জেলা কমিটি গঠন করা হয়েছে। এতে বীরমুক্তিযোদ্ধা আ‌্যাড‌ভো‌কেট মো. আনোয়ার হোসেন আনুকে সভাপতি এবং আ‌্যাড‌ভো‌কেট এস.এম জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে বুধবার (২১ ডি‌সেম্বর) রা‌তে ঝালকাঠি প্রেসক্লাব মিলনায়তনে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আনু। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান এইড ইন্টারন্যাশনাল বরিশাল বিভাগীয় সমন্বয়কারী অধ্যাপক কাজী নজরুল ইসলাম, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান ও হিউম্যান এইড ইন্টারন্যাশনাল বরিশাল বিভাগীয় যুগ্ম সমন্বয়ক মো. সাইফুল ইসলাম মোল্লা।

এসময় উপ‌স্থিত ছিলেন ঝালকাঠি প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও হিউম্যান রইটস এন্ড পিস ফর বাংলাদেশ ঝালকাঠি শাখার প্রেসিডেন্ট আ‌্যাড‌ভো‌কেট মো. আককাস সিকদার। সভায় সর্বসম্মতিক্রমে আনোয়ার হোসেন আনুকে সভপতি ও আ‌্যাড‌ভো‌কেট এস.এম জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো. সাইদুর রহমান হিরু, মো. রফিকুল ইসলাম, মো. আল-আমিন তালুকদার, মো. মিজানুর রহমান টিটু, মো. শফিউল ইসলাম সৈকত, যুগ্ম সম্পাদক আ‌্যাড‌ভো‌কেট মো. মুশফিকুর রহমান বাবু, কাজী সোলায়মান সুমন, সাংগঠনিক সম্পাদক মো. উজ্জল রহমান, পরিকল্পনা সম্পাদক সাংবা‌দিক মো. মোস্তাফিজুর রহমান রিপন, সাংস্কৃতিক সম্পাদক সাংবা‌দিক ও সমাজ সেবক মো. খলিল সরদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুর রহমান মঈন, অর্থ সম্পাদক মো. রাজু খানসহ ৫১ সদস্য বিশিস্ট কমিটি গঠন করা হ‌য়েছে । বা‌কি নাম পরবর্তী‌তে প্রকাশ করা হ‌বে ।