আজকের বার্তা
আজকের বার্তা

ভোটারের উপস্থিতি প্রমাণ করবে মানুষ গণতন্ত্রে বিশ্বাস করে : আমু


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ ৬:১৯ অপরাহ্ণ ভোটারের উপস্থিতি প্রমাণ করবে মানুষ গণতন্ত্রে বিশ্বাস করে : আমু
Spread the love

বার্তা ডেস্ক ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭০ শতাংশ মানুষ ভোট প্রয়োগ করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসনের নৌকার প্রার্থী আমির হোসেন আমু।

তিনি বলেছেন, আগামী ৭ জানুয়ারি ৭০ শতাংশের বেশি ভোটার ভোট দিয়ে বিশ্বকে দেখিয়ে দেবে এ দেশের মানুষ শান্তিতে বিশ্বাস করে, এ দেশের মানুষ গণতন্ত্রে বিশ্বাস করে, এই দেশের মানুষ ভোটাধিকার প্রয়োগ করতে জানে।

আজ বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের পাওতা মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, মানুষের ভোটের অধিকার প্রয়োগের জন্য আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আয়োজন করা হয়েছে।এ নির্বাচনে ভোটাররা তাদের পছন্দের ব্যক্তিকে নির্বিঘ্নে ভোট দিতে পারবে। দেশের মানুষের জন্য আওয়ামী লীগ সরকার যে কাজ করেছে তাতে মানুষ আবারও নৌকায় ভোট দেবে বলেও মন্তব্য করেন তিনি।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এইচ এম আখতারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোহাম্মদ শাহ আলম, সহসভাপতি সিদ্দিকুর রহমান, খান আরিফুর রহমান ও নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী প্রমুখ।

জনসভার মাধ্যমে ঝালকাঠি-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী আমির হোসেন আমু নির্বাচনী প্রচারণা শুরু করেন।বিকেলে তিনি সদর উপজেলার নথুল্লাবাদ ও বিনয়কাঠি ইউনিয়নের বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য দেন।