আজকের বার্তা
আজকের বার্তা

বরিশাল মেট্রোপলিটন পুলিশ সোজা পথে হাটবে : নবাগত কমিশনার জিহাদুল কবির


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২৩ ৭:২৮ অপরাহ্ণ বরিশাল মেট্রোপলিটন পুলিশ সোজা পথে হাটবে : নবাগত কমিশনার জিহাদুল কবির
Spread the love

বার্তা ডেস্ক ॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল মেট্রোপলিটন পুলিশ সোজা পথে হাটবে। কোন বাঁকা পথ বেছে নিবে না এ প্রতিষ্ঠানটি। আর নির্বাচনকে সামনে রেখে সন্ত্রাস দমনে এরই মধ্যে বিশেষ অভিযান শুরু হয়েছে। সেটিকে আরো জোরদার করা হবে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বরিশাল মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত কমিশনার জিহাদুল কবির, বিপিএম-সেবা, পিপিএম সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

বিকাল ৫ টায় মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টারে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় তিনি আরো বলেন, সাংবাদিকরা হলো পুলিশের সহায়ক পেশাজীবী। অপরাধ দমনে তাদের সহযোগীতা অনস্বীকার্য। আসন্ন নির্বাচন যাতে সুষ্ঠু ও শৃংখলাপূর্নভাবে সম্পন্ন করতে পারা যায় সে লক্ষ্যে তিনি সাংবাদিকদের সহযোগীতা চান। এছাড়া বলেন, অপরাধ ও অপরাধীদের তালিকা করে দমন করা হবে। কমিউনিটি পুলিশকে শক্তিশালী করে পারিবারিক ও সামাজিক অপরাধ সামাজিকভাবেই নির্মূল করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মোহাম্মদ নজরুল হােসেন, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ ও সাপ্লাই এন্ড লজিস্টিকস) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মোঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশনস এন্ড প্রসিকিউশন) খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বি এম আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসপি (পদোন্নতি প্রাপ্ত) রুনা লায়লা ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এসএম জাকিরসহ জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ।