আজকের বার্তা
আজকের বার্তা

পিরোজপুরে দিনমজুরের স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ চেষ্টা


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২৩ ৬:৪১ অপরাহ্ণ পিরোজপুরে দিনমজুরের স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ চেষ্টা
Spread the love

বার্তা ডেস্ক ॥ পিরোজপুর শহরে এক দিন মজুরের স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রোববার ভোরের দিকে শহরের মুর্শিদবাড়ী সড়কের পাশের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার ভুক্তভোগী জানান, রাত সাড়ে তিনটার দিকে তার দিনমজুর স্বামী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে, কয়েক যুবক তার ঘরে প্রবেশ করে। এরপর তার স্বামী ঘরে ঢোকার পর তার হাত পা বেধে ফেলে। পরবর্তীতে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে সংঘবদ্ধ চক্রটি। ঘটনার সময়ের ভিডিও চিত্র একটি মোবাইলে ধারণ করে নিয়ে যায় তারা। পরবর্তীতে সকালে ওই নারী বিষয়টি প্রতিবেশীদের জানানোর পর খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

স্থানীয়রা বলেন, পূর্বে এ এলাকায় এ ধরণের ঘটনা ঘটেনি। তাই এই ঘটনার সাথে জড়িতদের দ্রæত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান তারা।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান বলেন, ওই নারীকে ধর্ষণের চেষ্টা হয়েছে। তবে সিসি টিভির ফুটেজ দেখে ঘটনার সাথে যুক্তদের শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি। এছাড়া এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।