আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে বিএনপির মশাল মিছিল


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ০৭, ২০২৩ ১:২৪ অপরাহ্ণ বরিশালে বিএনপির মশাল মিছিল
Spread the love

বার্তা ডেস্ক: নিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচনসহ সরকার পতনের এক দফা দাবিতে টানা ১০ম দফায় অবরোধ কর্মসূচী পালন করছে বিএনপি।

অবরোধের সমর্থনে বরিশালে মশাল মিছিলসহ পৃথক ৪ বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠন।

অবরোধ সফল করতে বুধবার সন্ধ্যা ৭টায় নগরীর রূপাতলী কাঠালতলা এলাকায় মশাল মিছিল করে মহানগর বিএনপি। মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক জিয়াউদ্দিন সিকদারের নেতৃত্বে রূপাতলী কাঠালতলা এলাকার এম এ খালেক সড়ক থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। 

 

মিছিলটি রুপাতলী হাউজিং সড়কের সামনে গিয়ে শেষ হয়। মিছিল থেকে অবরোধের সমর্থনে এবং সরকার বিরোধী নানা স্লোগান দেয়া হয়। এসময় তারা সড়ক অবরোধ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করার চেষ্টা চালায়।

এদিকে অবরোধ সফল করতে পৃথক ৪টি বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল।

সকাল সাড়ে ৯টায় নগরীর বান্দ রোড শেবাচিম হাসপাতালের সামনে থেকে মহানগর ছাত্রদল একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি স্টেডিয়াম এলাকায় গিয়ে শেষ হয়। এসম তারা বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের মুক্তিসহ এক দফা দাবি বাস্তবায়নে নানা স্লোগান দেয়।

এছাড়াও দুপুর আড়াইটায় হাসপাতাল রোডে ল কলেজ ছাত্রদলের আহ্বায়ক হুমায়ুন কবির সুমনের নেতৃত্বে একটি বিক্ষাভ মিছিল বের হয়।

বিকেল ৩টায় মল্লিক রোডে মহানগর স্বেচ্ছাসেবক দল এবং একই সময় লাকুটিয়া সড়কে মহানগর যুবদল বিক্ষোভ মিছিল বের করে।

যে কোন অপ্রীতির ঘটনা রোধে নগরীর গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ এবং আনসার মোতায়েন রয়েছে। এছাড়া টহল দিচ্ছে আইন শৃঙ্খলা বাহিনী।