আজকের বার্তা
আজকের বার্তা

জনগণের শক্তিই আসল শক্তি বললেন ড. শাম্মী আহমেদ


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩ ৬:৫৭ অপরাহ্ণ জনগণের শক্তিই আসল শক্তি বললেন ড. শাম্মী আহমেদ
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশালের হিজলায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নৌকা মার্কার মনোনীত প্রার্থী ড. শাম্মী আহমেদ নেতাকর্মীদের নিয়ে উৎসব মুখোর পরিবেশে বেলা দুইটার দিকে সহকারি রিটার্নিং অফিসার উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়ন দাখিল শেষে সাংবাদিকদের প্রশ্ন উত্তরে ড. শামীম আহমেদ বলেন জনগণের শক্তিই আসল শক্তি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের কল্যাণের জন্য কাজ করেন। আর আমিও যদি নির্বাচিত হতে পারি হিজলা মেহেন্দিগঞ্জের উন্নয়নের জন্য কাজ করব।

তিনি আরো বলেন এখন থেকে এই অঞ্চল আর অবহেলিত থাকবে না। যদি কেউ মারামারি বা হানাহানি করার চেষ্টা করে সে যদি আমার নিজের সন্তানও হয় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই আসন থেকেই তার বাবা বরিশাল জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম মহিউদ্দিন আহমেদ আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার সহ-সভাপতি নজরুল ইসলাম মিলন, পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ আব্দুল লতিফ খান যুগ্ম সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ দীপু, সাংগঠনিক সম্পাদক কাজী কামরুজ্জামান শায়লু, বড়জালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব হিরন হাওলাদার উপজেলা কৃষক লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম রায়হান, যুবলীগের সভাপতি মিজানুর রহমান সরদার, সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর সহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

সকাল হতেই বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা কর্মীরা মিছিল নিয়ে উপজেলায় আসতে শুরু করে।