আজকের বার্তা
আজকের বার্তা

বরিশাল ১ আসনে নৌকার প্রার্থীর মনোনয়নপত্র জমা


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩ ৬:১৫ অপরাহ্ণ বরিশাল ১ আসনে নৌকার প্রার্থীর মনোনয়নপত্র জমা
Spread the love

বার্তা ডেস্ক ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) নির্বাচনী এলাকার আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে, কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র পক্ষে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে।
বুধবার দুপুরে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা সহকারী রিটার্নিং অফিসার এবং দুই উপজেলা নির্বাহী অফিসারের কাছে পৃথকভাবে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে। আবুল হাসানাত আব্দুল্লাহর কনিষ্ঠ পুত্র ও বরিশাল জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ দুই উপজেলায় তার বাবার পক্ষে মনোনয়নপত্র দাখিল করেছেন।
গৌরনদী উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু আব্দুল্লাহ খানের কাছে মনোনয়নপত্র দাখিলের সময় অন্যান্যের মধ্যে, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন ও আবুল হাসানাত আব্দুল্লাহর একান্ত সচিব খায়রুল বাসার উপস্থিত ছিলেন।
আগৈলঝাড়া উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেনের কাছে মনোনয়নপত্র দাখিলের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, একুশের পদকপ্রাপ্ত সাংবাদিক অজয় দাসগুপ্ত, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন।
নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বরিশাল-১ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪৩ হাজার ৩ জন। এরমধ্যে গৌরনদী উপজেলায় ১ লাখ ৭২ হাজার ৪৫১জন এবং আগৈলঝাড়া উপজেলায় ১ লাখ ৩১ হাজার ৮৫২জন।