আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে সড়ক দুর্ঘটনায় মেডিকেল শিক্ষার্থী নিহত


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩ ২:১৮ অপরাহ্ণ বরিশালে সড়ক দুর্ঘটনায় মেডিকেল শিক্ষার্থী নিহত
Spread the love

বার্তা ডেস্ক: বরিশাল নগরীর সিএনবি রোডে ট্রাক ও ইজিবাইকের মুখামুখি সংঘর্ষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) রাত ৮টার দিকে নগরীর সিএনবি রোড কাজীপাড়া সংলগ্ন সড়কে মুখে এই দুর্ঘটনা ঘটে। এসময় ইজিবাইকের আরও তিন যাত্রী আহত হয়েছেন বলে জানাযায়।

নিহত তৌফিক আহম্মেদ শুভ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের এমবিবিএস ৪৮তম ব্যাচের ছাত্র। তিনি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দুধল ইউনিয়নের গোমা এলাকার বাসিন্দা মতিউর রহমানের ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত ট্রাকের চালক রিয়াজ মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। রিয়াজ মিয়া মাগুড়া সদরের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফয়জুল বাশার বলেন, ‘নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে ইজিবাইকটি আমতলার মোড়ের দিকে যাচ্ছিল। ইজিবাইকটি সিএন্ডবি রোড কাজিপাড়া এলাকার কাছে পৌঁছলে পেছন থেকে আসা একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী মেডিকেল কলেজছাত্র তৌফিক আহম্মেদ শুভর মৃত্যু হয়। এছাড়া আহত হয় আরও তিন যাত্রী। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি) মো. ফয়জুল করিম সাংবাদিকদের বলেন, ‘ঘটনার পর পরই ট্রাকের চালককে গ্রেপ্তার করা হয়েছে। ট্রাকটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। পাশাপাশি এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।