আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালের ২ আসনে নতুন মুখ, ফিরলেন দুই সাবেক


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩ ৬:০৭ অপরাহ্ণ বরিশালের ২ আসনে নতুন মুখ, ফিরলেন দুই সাবেক
Spread the love

বার্তা ডেস্ক ॥  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য বরিশালের ছয়টি আসনের মধ্যে দুটিতে সাবেক সংসদ সদস্যরা আবারো আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। অপর দুটিতে এসেছেন নতুন মুখ। আর বাকি দুটি আসনে বর্তমানরাই থাকছেন।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নামগুলো ঘোষণা করেন।

বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য আবুল হাসনাত আব্দুল্লাহ, বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস, বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. খালেদ হোসেন, বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ড. শাম্মী আহমেদ নৌকার মনোনয়ন পেয়েছেন।

জেলার সবচেয়ে মর্যাদাপূর্ণ বরিশাল-৫ (সিটি-সদর) আসনে বর্তমান সংসদ সদস্য কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম এবং বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মেজর জেনারেল (অব.) আব্দুল হাফিজ মল্লিক।

এদের মধ্যে সরদার মো. খালেদ হোসেন ও মেজর জেনারেল (অব.) আব্দুল হাফিজ মল্লিক প্রথমবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। আর বাদ পড়েছেন বরিশাল-২ আসনের বর্তমান সংসদ সদস্য শাহে আলম ও বরিশাল-৪ আসনের বর্তমান সংসদ সদস্য পঙ্কজ নাথ