আজকের বার্তা
আজকের বার্তা

মাদকাসক্ত নোবেলকে ভর্তি করা হলো রিহ্যাবে


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩ ৪:০২ অপরাহ্ণ মাদকাসক্ত নোবেলকে ভর্তি করা হলো রিহ্যাবে
Spread the love

বার্তা ডেস্ক: মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে (রিহ্যাব) নেওয়া হয়েছে সমালোচিত গায়ক মাইনুল আহসান নোবেলকে। দিনে দিনে পুরোপুরি মাদকাসক্ত হয়ে পড়ায় পরিবারের পক্ষ থেকে তাকে ২৩ নভেম্বর (বৃহস্পতিবার) ঢাকার নিকটবর্তী একটি মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। নোবেলের একাধিক পারিবারিকসূত্র বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

নোবেল বেশ কিছুদিন ধরেই একের পর এক বিতর্কিত কাজকর্মের জন্ম দিয়েছেন। কিছুদিন আগেই কুড়িগ্রামে একটি কনসার্টে গিয়ে মাতাল অবস্থায় মঞ্চে ওঠেন নোবেল। সেখানে জড়ানো কণ্ঠে গান গাইতে শুরু করলে দর্শক-শ্রোতারা পানির বোতল ছুঁড়তে শুরু করে। বিষয়টি নিয়ে তখন দেশব্যাপী আলোড়ন সৃষ্টি হয়।

এরপর সম্প্রতি খুলনা থেকে ফারজান আরশি নামের এক তরুণীকে ঢাকায় জোরপূর্বক নিয়ে আসেন বলে জানা যায়। পরবর্তীতে সেই মেয়েকে নিজের স্ত্রী বলেও পরিচয় দেয়। আরশির পরিবার তাকে নিতে ঢাকায় এলে নোবেলের সঙ্গে তাকেও মাদক সেবন করতে দেখেন। বিষয়টি ফেসবুক লাইভে জানিয়েছেন তরুণীর স্বামী। সম্প্রতি মেয়েটি খুলনায় ফিরে গিয়েছেন।

এদিকে, তরুণীর স্বামী ও ভাই নোবেলের নামে মামলা দায়ের করেছেন। আর মামলার হাত থেকে রেহাই পাওয়ার জন্যই তাকে রিহ্যাবে নেওয়া হয়েছে বলে মন্তব্য করছে অপর একটি সূত্র।

প্রসঙ্গত, ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ শোর মাধ্যমে ব্যাপক পরিচিতি পান নোবেল। তবে বিভিন্ন সময় নানা মন্তব্য বা বিতর্কিত কাণ্ড ঘটিয়ে সমালোচিত হয়ে আসছেন তিনি।