আজকের বার্তা
আজকের বার্তা

বিএনপি আর ক্ষমতায় আসতে পারবে না: জ্যাকব


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩ ৬:৩৯ অপরাহ্ণ বিএনপি আর ক্ষমতায় আসতে পারবে না: জ্যাকব
Spread the love

বার্তা ডেস্ক ॥ বিএনপির অতীত কর্মকাণ্ডের জন্য জনগণ তাদের ভোট দিবে না বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। তিনি বলেছেন, ‘তারা ক্ষমতা এসে কোনো উন্নয়ন করতে পারেনি বরং দেশকে তলিয়ে দিয়েছে। উন্নয়নের নামে বিদেশ টাকা পাচার করছে। ওই ধোকাবাজ, জঙ্গিবাদ, সন্ত্রাসীর দল বিএনপি কোনো দিন আর ক্ষমতায় আসতে পারবে না।

আজ সোমবার ভোলার চরফ্যাশন উপজেলার মুজিব কিল্লা আসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, ‘জনগণ যা ভাবেনি তা নিবাচনী এলাকা চরফ্যাশন করে দেখিয়েছি। যা কেউ কল্পনা করেনি তা জনগণের কল্যাণে করেছি। এখন জনগণ আমাকে দেখানোর পালা।

আমার অনুষ্ঠানে জনগণ ছুটে আসে। আমি বুঝতে পেরেছি মানুষ দলকে নয়, দলের কর্মকাণ্ডকে বিশ্বাস করে।’

নবগঠিত আসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম, আসলামপুর আওয়ামী লীগের সভাপতি নুরে আলম, সম্পাদক মোছলে উদ্দিন সিরাজীর তত্ত্বাবধানে দুপুরে আসলামপুর মুজিব কিল্লা অনুষ্ঠানিকভাবে আপ্যায়নের ব্যবস্থা করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন আখন, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম ভিপি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, যুবলীগ নেতা আবুল খায়ের নাজু পণ্ডিত, জোবায়ের পাটওয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।