আজকের বার্তা
আজকের বার্তা

বাজি ফাটাতে গিয়ে আহত দর্শক, ভক্তদের সতর্ক করলেন সালমান


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩ ৬:৩৬ অপরাহ্ণ বাজি ফাটাতে গিয়ে আহত দর্শক, ভক্তদের সতর্ক করলেন সালমান
Spread the love

বার্তা ডেস্ক ॥  মুক্তি পেয়েছে মেগাস্টার সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘টাইগার ৩’। আর যেমনটা প্রত্যাশা ছিল, দর্শক চাহিদাও পূরণ করতে পেরেছে সিনেমাটি। অন্তত দর্শকদের প্রতিক্রিয়া সেটাই জানাচ্ছে। সিনেমাটি দেখে এককথায় দুর্দান্ত রিভিউ দিচ্ছেন অধিকাংশ দর্শক।

দর্শকদের এই রায়ে বক্স অফিসেও বাজিমাৎ করেছে সালমান খান।

রবিবার (১২ নভেম্বর) দীপাবলি উৎসবে মুক্তির প্রথম দিনই প্রায় ৪৪.৫০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। উৎসবের আমেজে ভারতীয় বক্স অফিসেও উৎসব ফিরিয়ে আনলেন সালমান খান। আর সেই উৎসবে মাতোয়ারা সালমান ভক্তরাও।

ঢাক ঢোল পিটিয়ে, আতশবাজি ফুটিয়ে প্রিয় তারকার সিনেমার সাফল্য উদযাপনে ব্যস্ত সাল্লু গ্যাং। তবে সালমান ভক্তদের অতি আনন্দ অনেক দর্শকদের ভীতির কারণ হয়ে দাঁড়িয়েছে। দীপাবলিতে সিনেমাটির মুক্তির প্রথম দিন একাধিক জায়গায় ঘটেছে দুর্ঘটনা।

হলভর্তি মানুষের মাঝে আতশবাজি ফুটাতে গিয়ে বেশ কয়েকজন দর্শক আহত হয়েছেন।গতকাল এই দৃশ্য ছিল ভারতের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে।

ভক্তদের দীপাবলির উপহার হিসেবে বড় পর্দায় ‘টাইগার ৩’ এনেছেন সালমান খান। কিন্তু উৎসবের দিন সালমান খানের সিনেমা দেখতে গিয়ে আতঙ্কের মধ্যে পড়তে হয়েছে অনেক মানুষকে। যশরাজ স্পাই ইউনিভার্সের এটি তৃতীয় সিনেমা সালমানের। পর্দায় ‘টাইগার’ সালমান যখন এন্ট্রি নেন তখন সালমান ভক্তদের উচ্ছ্বাস দেখার মতো।

একটি সিনেমাহলে সালমানের এন্ট্রি সিনের সময় কিছু মানুষ আচমকাই বাজি ফাটাতে শুরু করেন। স্বাভাবিকভাবেই হলের মধ্যে অন্য দর্শকরা আতঙ্কিত হয়ে পড়েন। সম্প্রতি এই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, শো’তে হাউজফুল ছিল সেই হল। আর তার মধ্যেই একদল মানুষ রকেট ছেড়ে দেন। ফাটাতে থাকেন আতশবাজি। ঘটনার আকস্মিকতায় অনেকেই এতটা ভয় পেয়ে যান যে তারা ছিটকে বেরিয়ে আসেন হল থেকে। আর এই ধাক্কাধাক্কি, তাড়াহুড়োতে আহত হন অনেকে।

একই ঘটনা একাধিক জায়গাতেই ঘটিয়েছেন সালমান খানের ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত ঘটনার ভিডিও ক্লিপগুলো ভাইরাল হয়ে গেছে। সেই ভিডিও নজর এড়ায়নি খোদ ভাইজানেরও। সামাজিক মাধ্যমে দ্রুত এসে ভক্তদের সতর্কও করেছেন সালমান । এক্সে (টুইটার) অভিনেতা লিখেছেন, ‘টাইগার ৩ চলাকালীন থিয়েটারের ভিতরে আতশবাজির কথা শুনছি আমি। এটি বিপজ্জনক। আসুন নিজেকে এবং অন্যদের ঝুঁকির মধ্যে না ফেলে চলচ্চিত্রটি উপভোগ করি। নিরাপদে থাকুন।’

জানা গেছে, এই ঘটনায় পুলিশের কাছে একাধিক অভিযোগও গেছে দর্শকদের পক্ষ থেকে। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে বলেও জানিয়েছে একাধিক সূত্র।

সূত্র : ইন্ডিয়া টুডে