আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে বিপুল পরিমানে কারেন্ট জাল ও মাছ সহ আটক ৫২


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২৩ ৫:৫৯ অপরাহ্ণ বরিশালে বিপুল পরিমানে কারেন্ট জাল ও মাছ সহ আটক ৫২
Spread the love

বার্তা ডেস্কঃ গত ২৪ ঘন্টায় বরিশাল নৌ-পুলিশের ইলিশ শিকার বন্ধের পৃথক অভিযানে বিপুল পরিমানে কারেন্ট জাল ও ইলিশ সহ ৫২ জনকে আটক করা হয়েছে।

বরিশাল অঞ্চলের পুলিশ সুপার কফিল উদ্দিন এর নির্দেশনায় নৌ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা কীর্তনখোলা ,কালা বদর,আড়িয়াল খাঁ,মেঘনা ও তেতুলিয়া সহ বিভিন্ন নদীতে অভিযান পরিচালনা করেন।এসময় নদীতে পাতানো অবস্থায় বিপুল পরিমান কারেন্ট জাল,মাছ সহ ৫২ জনকে আটক করে বরিশাল অঞ্চলে নৌ-পুলিশের বিভিন্ন ইউনিট।

বরিশাল অঞ্চলের নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুপার হুমায়ুন কবির জানান, ইলিশ শিকার বন্ধের অভিযানে কীর্তনখোলা,কালা বদর, আড়িয়াল খাঁ, মেঘনা ও তেতুলিয়া সহ বিভিন্ন নদীতে নৌপুলিশ পৃথক অভিযান চালালে বিপুল পরিমান কারেন্ট জাল সহ মোট ৫২ জনকে আটক করা হয়।এসময় পাঁচটি নিয়মিত মামলা ও নয়টি মোবাইলকোর্ট পরিচালিত হয় যেখানে বিভিন্ন মেয়াদে আসামিদের কারাদণ্ড দেয়া হয়।

পরবর্তীতে সংশ্লিষ্ট ইউএনও এবং মৎস্য কর্মকর্তার অনুমতি নিয়ে অবৈধ কারেন্ট জাল গুলো পুড়িয়ে ফেলা হয়েছে এবং জব্দকৃত মাছ এতিমখানায় ও গরীবদের মাঝে বিলিকরা হয়।তিনি আরো বলেন,গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।আমাদের ইলিশ শিকার বন্ধের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।