আজকের বার্তা
আজকের বার্তা

ভাইকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরা হলো না হাসানের


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৩ ৬:২৪ অপরাহ্ণ ভাইকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরা হলো না হাসানের
Spread the love

বার্তা ডেস্ক ॥ পিরোজপুরের ইন্দুরকানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে হাসান হাওলাদার (৩২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা দুই আরোহী আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলার বটতলা বেইলি ব্রিজের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত হাসান উপজেলার চন্ডিপুর ইউনিয়নের দক্ষিণ চন্ডিপুর গ্রামের মৃত মোদাচ্ছের আলী হাওলাদারের ছেলে।তিনি চন্ডিপুর বাজারের গার্মেন্টসের ব্যবসা করতেন। আহতরা হলেন, হাসানের ছোট ভাই হেলাল ও ফুফাতো ভাই হাফিজুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে হাসান তার ছোট ভাই হেলাল ও ফুফাতো ভাই হাফিজুলকে মোটরসাইকেলে নিয়ে পিরোজপুর ডাক্তার দেখাতে যাচ্ছিলেন। পথে বালিপাড়ার বটতলা এলাকায় হঠাৎ মেহগনি গাছের একটি ডাল ভেঙে মোটরসাইকেলের সামনে পড়ে।

এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে পড়ে যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার পিরোজপুর সদর হাসপাতালে পাঠান। সেখান থেকে হাসানকে চিকিৎসকরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে হাসান মারা যান।ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আল মামুন বলেন, ‘মোটরসাইকেল দুর্ঘটনায় তিন জন আহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন হাসান নামে এক যুবকের মৃত্যু হয়।’