আজকের বার্তা
আজকের বার্তা

পিরোজপুরে খুন করে চট্টগ্রামে আত্মগোপন, অতঃপর


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ০৮, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ পিরোজপুরে খুন করে চট্টগ্রামে আত্মগোপন, অতঃপর
Spread the love

বার্তা ডেস্ক ॥ চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার এএসআই সাইফুল্লাহ প্রতিদিনের মতো শনিবার দায়িত্ব পালন করছিলেন। হাজী ক্যাম্প এলাকায় সন্দেহজনক দুজন ব্যক্তিকে দেখে জিজ্ঞাসাবাদ করতে চাইলে তারা দৌড়ে পালাতে চান। তখন তাদের আটক করে থানায় নিয়ে গেলে স্বীকারোক্তি দেয়- তারা পিরোজপুরে খুন করে চট্টগ্রামে আত্মগোপনে রয়েছেন।

আটককৃত শেখ রুমান হোসেন পিরোজপুর জেলার নেছারাবাদ থানার সেহাংগল গ্রামের মৃত শেখ মকবুল হোসেনের পুত্র, অন্য আসামি মাসুম বিল্লাহ একই এলাকার মৃত আইয়ুব আলীর পুত্র।

রোববার সকাল ১০টায় পাহাড়তলী থানা মিডিয়া কর্নারে সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য দেন উপ-পুলিশ কমিশনার জসিম উদ্দিন। তিনি বলেন, আটক আসামিদের বিরুদ্ধে পিরোজপুর জেলার নেছারাবাদ থানায় একাধিক হত্যা মামলা রয়েছে। সিডিএমএস যাছাই করে এসব তথ্য পাওয়া গেলে নেছারাবাদ থানায় যোগাযোগ করি। ক্লুলেস হত্যা মামলার আসামিদের গ্রেফতারের মাধ্যমে নেছারাবাদ থানার চাঞ্চল্যকর লোমহর্ষক খুন করে লাশ গুমের মামলার রহস্য উদঘাটনে সহযোগিতা করায় পাহাড়তলী থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন পিরোজপুর জেলার পুলিশ সুপার।

আটককৃত রুমান পুলিশকে জানান, তার প্রবাসী ও ডিভোর্সি বোনের পরকীয়ার কারণে তার বন্ধু হাসানুর রহমান অপুকে শ্বাসরোধে হত্যা করে। পরে উঠানে গর্ত করে লাশ গুম করে। এ বিষয়ে পিরোজপুরের নেছারাবাদ থানায় ৭ অক্টোবর একটি হত্যা মামলা হয়েছে।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ জহির উদ্দিন যুগান্তরকে বলেন, এএসআই সাইফুল্লাহ বুদ্ধিমত্তায় পিরোজপুর জেলার নেছারাবাদ থানার হত্যা মামলার মূল আসামিদের গ্রেফতার করে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। আসামিদের পিরোজপুর জেলার নেছারাবাদ থানার এসআই আসাদুজ্জামানের কাছে হস্তান্তর করা হয়েছে।