আজকের বার্তা
আজকের বার্তা

নাচে-গানে বিশ্বকাপের ফটোসেশন করল বাংলাদেশ


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৩ ১:২২ অপরাহ্ণ নাচে-গানে বিশ্বকাপের ফটোসেশন করল বাংলাদেশ
Spread the love

বার্তা ডেস্ক ॥ ভারত বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কাকে সাত উইকেটে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে বাংলাদেশ দল। দ্বিতীয় ও শেষ প্রস্ততি ম্যাচে আগামী ২ অক্টোবর বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা। তার আগেই নেচে-গেয়ে বিশ্বকাপের আনুষ্ঠানিক ফটোসেশন শেষ করেছে সাকিব-তাসকিনরা।

অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশ ক্রিকেট দলের আনুষ্ঠানিক ফটোসেশন মুহূর্তের একটি টিজার প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)।

আইসিসি প্রকাশিত টিজারে দেখা যায়, ভিডিওর শুরুতে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান একটি বল ক্যামেরার সামনে ধরে আছেন। অলরাউন্ডার মিরাজ তার চিরচেনা দুই পায়ে দুই হাত দিয়ে কোমর দুলিয়েছেন। তার নাচ শেষ হলেই রাইফেল দিয়ে গুলি ছোড়ার ভঙ্গি দেখান পেসার শরীফুল ইসলাম। বক্সিংয়ের ভঙ্গিতে বাংলাদেশি পেসারের গুলি প্রতিহত করতে হাতের ঘুসি ছুড়েতে দেখা যায় আরেক পেসার হাসান মাহমুদকে।

এরপর বলিউড বাদশাহ শাহরুখ খানের ভঙ্গিতে নিজের দুই হাত দুদিকে প্রসারিত করেন তাসকিন আহমেদ। তার সেই দৃশ্যকে পূর্ণতা দিতে বুম হাতে শিল্পী বনে যান নাসুম আহমেদ। অরিজিৎ সিংয়ের গান গাইতে দেখা যায় তার কণ্ঠে। এর মাঝে ব্যাট হাতে নিয়ে ছক্কা হাকানোর ভঙ্গিতে দেখা যায় শান্ত ও সাকিবকে। খেলোয়াড়দের তালিকায় স্বাক্ষর করতে দেখা যায় মিস্টার ডিপেন্ডেবল মুশফিককে। আর এই পুরো ঘটনাটির দৃশ্য ক্যামেরা হাতে ফ্রেমবন্দি করেন শরীফুল ইসলাম। তবে সাইলেন্ট কিলার মাহমুদউল্লাহ রিয়াদকে আইসিসির প্রকাশিত ভিডিওতে কোথাও দেখা যায়নি।আগামী ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।