আজকের বার্তা
আজকের বার্তা

বাকেরগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩ ২:২২ অপরাহ্ণ বাকেরগঞ্জে আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত
Spread the love

বার্তা ডেস্ক ॥ গতকাল বাকেরগঞ্জে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মবার্ষিকী নানা আয়োজনে পালিত হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, বাকেরগঞ্জ উপজেলা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানের মধ্য ছিল আনন্দ মিছিল, কেক কাটা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাকেরগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র জনাব মোঃ লোকমান হোসেন ডাকুয়ার নেতৃত্বে আনন্দ মিছিল বাকেরগঞ্জ পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এরপর সদর রোডস্থ দলীয় কার্যালয়ে কেক কাটা ও মাননীয় নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাকেরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ লোকমান হোসেন ডাকুয়া, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, সহ সভাপতি মোঃ হাফিজুল ইসলাম নান্না, যুগ্ম সাধারণ সম্পাদক অমল চন্দ্র দাস শিবু, সৈয়দ মোজাম্মেল হোসেন, সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক তপন কুমার সাহা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক তারেকুল ইসলাম তালুকদার, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও বাকেরগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ মোকলেচুর রহমান, বাকেরগঞ্জ পৌরসভার কাউন্সিলর বৃন্দ, বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম ডাকুয়া । উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাতুর রহমান খাজা। পৌর ছাত্রলীগের সভাপতি কাওসার হোসাইন হাওলাদার, সাধারণ সম্পাদক তুষার দেবনাথ। বাকেরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ মহিদুল ইসলাম মিরাজ, সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম রাজু প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, জাতীয় শ্রমিক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।